728x90 AdSpace

Latest News

Friday, 29 June 2018

বিডিআর রেলপথে লাইনচ্যুত বগি, আহত যাত্রী, আতঙ্ক


ফোকাস বেঙ্গল ডেস্ক,রায়নাঃ  অল্পের জন্য বড়সড় রেল দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন শতাধিক রেলযাত্রী। শুক্রবার দুপুর প্রায় সাড়ে বারোটা নাগাদ বর্ধমান কর্ড লাইনের মশাগ্রাম থেকে বাঁকুড়াগামী বিডিআর রেল পথের লোকাল ট্রেন ছাড়ার পর মাঠনসীপুর এবং বোগড়া ষ্টেশনের মাঝে আচমকাই ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়। এই ঘটনায় রীতিমত আতংক ছড়িয়ে পড়ে যাত্রীদের মধ্যে। আতংকে যাত্রীরা ট্রেন থেকে লাফিয়ে নামতে শুরু করেন।
এই ট্রেনের যাত্রী তথা আইনজীবী সেখ জসিমুদ্দিন আহমেদ জানিয়েছেন, মশাগ্রাম ষ্টেশন ছেড়ে আসার পর দুটি ব্রীজ পার করেই ট্রেন থেকে একটি বিকট আওয়াজ উঠতে থাকে। এই অবস্থাতেই ট্রেনটি প্রায় দেড় কিমি যায়। তারপর বিরাট ঝাঁকুনি দিয়ে ট্রেনটি থেমে যায়। আতংকে হুড়োহুড়ি শুরু হয়। একেবারে মাঠের মাঝখানে ট্রেনের এই অবস্থায় রীতিমত অসহায় অবস্থার মধ্যে পড়েন যাত্রীরা। পানীয় জল এবং খাবার নিয়ে সমস্যা দেখা দেয়।


ট্রেনের গার্ড ও চালক জানান, তাঁরা খবর পাঠিয়েছেন, প্রায় ঘণ্টা চারেক সময় লাগবে ট্রেনের বগিকে ফের লাইনে তুলতে। এমতবস্থায় যাত্রীরা মাঠের মাঝ দিয়েই সড়কপথের দিকে এগোতে থাকেন বিকল্প যানের লক্ষ্যে। জানা গেছে, এই ঘটনায় ৩জন যাত্রী আহত হন। তাদের স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয় তাদের।
বিডিআর রেলপথে লাইনচ্যুত বগি, আহত যাত্রী, আতঙ্ক
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top