728x90 AdSpace

Latest News

Thursday, 31 May 2018

খণ্ডঘোষে ধান চুরিকে কেন্দ্র করে ব্যাপক সংঘর্ষ, আহত ৩


ফোকাস বেঙ্গল ডেস্ক,খণ্ডঘোষঃ ধান চুরি কে কেন্দ্র করে দুটি গোষ্ঠীর মধ্যে ব্যাপক সংঘর্ষ বাধল পূর্ব বর্ধমান জেলার খণ্ডঘোষ ব্লকের কামদেবপুরে। সংঘর্ষে দুপক্ষের মোট ৩জন গুরুতর জখম হয়েছেন। আহতদের মধ্যে ২জনকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বৃহস্পতিবার সকালেই তাঁকে কলকাতার পিজিতে স্থানান্তরিত করা হয়েছে।
খণ্ডঘোষের জেলা পরিষদের সদস্য অপার্থিব ইসলাম জানিয়েছেন, দিন দুয়েক আগে চাঁদ সেখের বাড়ি থেকে ১০ বস্তা বোরো ধান চুরি হয়। এই চুরির পিছনে গ্রামেরই কয়েকজনকে সন্দেহ করেন তিনি। তা নিয়ে গ্রামে আলোচনাও হয়। আর এরপরেই মিথ্যা অভিযোগ দেওয়ার অভিযোগে গ্রামে দুটি গোষ্ঠী একে অপরের বিরুদ্ধে হুমকি দিতে থাকে। তারই জেরে বুধবার সন্ধ্যায় নামাজ সেরে বাড়ি ফেরার পথে সেখ মহবুব, সেখ গোলাম আসফিয়া এবং তাজ মল্লিকের ওপর অতর্কিতে লাঠি, টাঙি নিয়ে হামলা চালানো হয় বলে অভিযোগ। গুরুতর জখম অবস্থায় তিনজনকেই বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে সেখ মেহবুবের (৪৪) অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বৃহস্পতিবার সকালে তাকে পিজিতে স্থানান্তরিত করা হয়েছে।

যদিও তাজ মল্লিকের স্ত্রী হুসেনেহারা মল্লিক দাবী করেছেন, গত পঞ্চায়েত নির্বাচনে গ্রামেরই সেখ কালো বিজেপির হয়ে ভোট প্রচার করেছিল। বুধবার সেখ কালোর পাশের বাড়িতে রাজমিস্ত্রীর কাজ চলছিল। সেখান থেকে সিমেণ্ট এসে কালোর বাড়িতে পড়ায় তানিয়ে দুপক্ষের মধ্যে ব্যাপক বচসা হয়। সেই বচসাই বুধবার সন্ধ্যায় ব্যাপক সংঘর্ষের আকার নেয়। যদিও অপার্থিব ইসলাম জানিয়েছেন, এই ঘটনার সঙ্গে রাজনীতির কোনো সম্পর্ক নেই। আহতরা প্রত্যেকেই তৃণমূল কংগ্রেসের সমর্থক। সংঘর্ষের ঘটনায় খণ্ডঘোষ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এখনও গ্রেপ্তারের কোনো খবর নেই।
                                                                                                                                  ছবি - প্রতীকী
খণ্ডঘোষে ধান চুরিকে কেন্দ্র করে ব্যাপক সংঘর্ষ, আহত ৩
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top