728x90 AdSpace

Latest News

Friday, 25 May 2018

বর্ধমানে ডাম্পারের ধাক্কায় মৃত্যু, গাড়িতে আগুন, তীব্র উত্তেজনা ক্ষেতিয়ায়


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমানঃ ডাম্পারের ধাক্কায় এক ব্যাক্তির মৃত্যুকে কেন্দ্র করে অগ্নিগর্ভ উঠল পূর্ব বর্ধমানের ক্ষেতিয়া এলাকা।স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, শুক্রবার দুপুর প্রায় আড়াইটে নাগাদ ভাতার থানার ধরমপুরের বাসিন্দা সেখ নুরুল ইসলাম (৬৩) ব্যবসার কাজ সেরে বর্ধমান থেকে মোটরবাইকে বাড়ি ফিরছিলেন। ধরমপুর গ্রামেই তাঁর একটি কাপড়ের দোকান রয়েছে। ক্ষেতিয়ার কাছে রাস্তার কাজ চলার জন্য একটি ডাম্পারের পিছনে দাঁড়িয়ে পড়েন তিনি। সেই সময় ডাম্পারটি আচমকাই দ্রুত বেগে পিছনের দিকে চলে আসলে পিষে দেয় সেখ নুরুল ইসলামকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।


আর এই ঘটনার পরই ক্ষিপ্ত জনতা বেশ কয়েকটি গাড়িতে ভাঙচুর ও আগুন ধরিয়ে দেয়। আগুন ধরিয়ে দেওয়া হয় তিনটি জেসিপি মেশিনেও। খবর পেয়ে দুর্ঘটনাস্থলে ছুটে আসে বর্ধমান ও ভাতার থানার বিশাল পুলিশ বাহিনী। ঘাতক ডাম্পারের চালক দুর্ঘটনার পরই পালিয়ে যায়। ভাতাড় ও বর্ধমান থেকে দুটি দমকলের ইঞ্জিন গিয়ে আগুন নেভায়।

গ্রামবাসীদের অভিযোগ,ক্ষেতিয়ার কাছে দীর্ঘদিন ধরে রাস্তা সম্প্রসারনের কাজ চলছে। কিন্তু রাস্তার দুদিক খুঁড়ে দেওয়ায় চলাচলের জায়গা অনেক কমে গেছে। ফলে প্রতিদিনই এখানে যানজট লেগেই রয়েছে। ইতিমধ্যেই ৩জনের পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে। অভিযোগ, কতৃপক্ষকে রাস্তার একদিক ধরে কাজ করার জন্য বহুবার জানিয়েও সুরাহা হয়নি। স্বাভাবিকভাবেই এদিনের দুর্ঘটনার পর এলাকাবাসীর ক্ষোভ গিয়ে পরে রাস্তার কাজে নিযুক্ত গাড়িগুলির ওপর।   

অন্যদিকে, এই ঘটনার পর পুলিশ গাড়ি ভাঙচুর, অগ্নিসংযোগের অভিযোগে বেশ কয়েকজনকে আটক করেছে। এলাকায় উত্তেজনা থাকায় পুলিশী টহল রয়েছে।
বর্ধমানে ডাম্পারের ধাক্কায় মৃত্যু, গাড়িতে আগুন, তীব্র উত্তেজনা ক্ষেতিয়ায়
  • Title : বর্ধমানে ডাম্পারের ধাক্কায় মৃত্যু, গাড়িতে আগুন, তীব্র উত্তেজনা ক্ষেতিয়ায়
  • Posted by :
  • Date : May 25, 2018
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top