728x90 AdSpace

Latest News

Thursday, 12 April 2018

সাত সকালে স্কুল বাসের ব্রেক ফেল,ধাক্কা মিষ্টির দোকানে। আহত ৫ খুদে পড়ুয়া

ফোকাস বেঙ্গল ডেস্ক,কাটোয়া: সাত সকালে স্কুল যাওয়ার পথে অল্পের জন্য বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল খুদে পড়ুয়ারা। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে কাটোয়া শহরের ১৭নং ওয়ার্ডের বারোয়াড়ি তলায়। বেসরকারি একটি স্কুল বাসের ব্রেক ফেল হওয়ায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা মারেন স্থানীয় একটি মিষ্টির দোকানের দেওয়ালে। আচমকা ধাক্কায় বাসের ভিতরেই ছিটকে পরে খুদে ছাত্ররা। ৫জন পড়ুয়াকে তড়িঘড়ি কাটোয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য। প্রাথমিক চিকিৎসার পর সকলকেই ছেড়ে দেওয়া হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

এদিকে বাসের ধাক্কায় মিষ্টির দোকানের একদিকের দেওয়াল ভেঙে পড়েছে। বাসটিরও সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। অন্যদিকে ঘটনার পর আহত খুদে পড়ুয়াদের ছেড়ে চালক পালিয়ে যাওয়ায় ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে অভিভাবকদের মধ্যে। যদিও বাসটিকে আটক করে ঘটনার তদন্ত শুরু করেছে কাটোয়া থানার পুলিশ।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন,ঘটনাটি ঘটেছে কাটোয়া পুরসভার চেয়ারম্যান রবীন্দ্রনাথ চ্যাটার্জির বাড়ির সামনেই সকাল সাড়ে ৬টা নাগাদ। বাসটিতে সেই সময় ৬জন ছাত্র ছিল। আচমকা রাস্তা থেকে সরে গিয়ে চলন্ত অবস্থায় বাসটি ধাক্কা মারে মিষ্টির দোকানের দেওয়ালে। খুব সকালে ঘটনাটি ঘটায় রাস্তায় সেই সময় লোকজন কম ছিল। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বেলার দিকে এই ঘটনা ঘটলে অনেক বড় ক্ষতি হতে পারত। 

এদিকে বেসরকারি স্কুল বাস দুর্ঘটনার বিষয়ে চেয়ারম্যান রবীন্দ্রনাথ চ্যাটার্জি বলেন, শহরের মধ্যে দিয়ে বিনা অনুমতিতে বিভিন্ন স্কুলের বাস চলাচল করে। এব্যাপারে মহকুমা পরিবহন আধিকারিককে স্কুল কতৃপক্ষের সঙ্গে কথা বলার জন্য জানানো হয়েছে। তিনি বলেন,স্কুল বাসগুলোর ঠিকঠাক পর্যবেক্ষণ হয় কিনা তাও খতিয়ে দেখার জন্য লিখিতভাবে জানানো হচ্ছে।
সাত সকালে স্কুল বাসের ব্রেক ফেল,ধাক্কা মিষ্টির দোকানে। আহত ৫ খুদে পড়ুয়া
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top