728x90 AdSpace

Latest News

Sunday, 1 April 2018

রায়না বিধানসভার নতু অঞ্চল থেকে শুরু হয়ে গেল তৃণমূলের প্রচার।


ফোকাস বেঙ্গল ডেস্ক,রায়না:পঞ্চায়েত ভোটের দিনক্ষণ ঘোষণা হওয়ার সাথে সাথেই রাজনৈতিক দলগুলি প্রার্থী বাছাই এবং প্রচারের কাজ শুরু করে দিল জোর কদমে। পূর্ব বর্ধমানের রায়না বিধানসভার নতু অঞ্চল থেকে শাসক দল তৃণমূল কংগ্রেস রবিবার থেকে শুরু করে দিল প্রচারের কাজ। এদিন এই অঞ্চলের কর্মীদের নিয়ে পঞ্চায়েতি রাজ সম্মেলনের আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন রায়না,খণ্ডঘোষ বিধানসভা এলাকার দলীয় পর্যবেক্ষক উত্তম সেনগুপ্ত,স্থানীয় বিধায়ক নেপাল ঘোড়ুই সহ বহু কর্মী-সমর্থক। এদিন দেওয়াল লিখনের মাধ্যমে এই এলাকার নির্বাচনী প্রচারের কাজ শুরু করে দিলেন উত্তম বাবু। 

এদিন সম্মেলন থেকে উত্তম সেনগুপ্ত জানান,খুব গুরুত্বপূর্ণ সময়ে এই নির্বাচন হতে চলেছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধায়ের নেতৃত্বে গ্রাম বাংলার যে উন্নয়ন ঘটেছে, আগামী দিনে সেই উন্নয়নের ধারাকে বজায় রাখতে মানুষ এই সরকারের পশে থাকবে। বর্ধমানের দক্ষিণ দামোদরের মাটিতে বিরোধীদের কোন যায়গা হবে না। 

রায়না বিধানসভার বিধায়ক নেপাল ঘোড়ুই জানান, নতু অঞ্চল সহ তার বিধানসভা এলাকার সব বুথেই তৃণমূল কংগ্রেস জয়ী হবে। কারণ এর আগেও নির্বাচনের সময় বিরোধীরা নানান অপপ্রচার,কুৎসা রটিয়ে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করেছিল। কিন্তু এই এলাকার মানুষ গত ৫বছরে মমতা বন্দোপাধ্যায়ের সরকারের উন্নয়নের জোয়ার দেখেছেন। তাই আগামীদিনেও এই সরকারের ওপরই ভরসা রাখবেন এই এলাকার সাধারণ মানুষ।
রায়না বিধানসভার নতু অঞ্চল থেকে শুরু হয়ে গেল তৃণমূলের প্রচার।
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top