728x90 AdSpace

Latest News

Tuesday, 17 April 2018

পূর্বস্থলীতে প্রার্থীদের নিয়ে প্রচারে মন্ত্রী স্বপন দেবনাথ


পল্লব ঘোষ,কালনা: আসন্ন ত্রিস্তর পঞ্চায়েত ভোটের ভাগ্য এখন আদালতের এজলাসে। কিন্তু তার জন্য প্রস্তুতি আর প্রচারে কোন খামতি নেই শাসক কিম্বা বিরোধী দলগুলির। ঘোষিত সময়েই ভোট হবে ধরে নিয়েই নেতা কর্মীরা সকাল থেকেই বেরিয়ে পড়ছেন এলাকায় এলাকায় প্রচারে। প্রখর রোদ উপেক্ষা করেই চলছে জনসংযোগের কাজ। মঙ্গলবার পূর্ব বর্ধমান জেলার পূর্বস্থলী ১ব্লকের শ্রীরামপুর গ্রাম পঞ্চায়েতের  প্রার্থীদের নিয়ে ভোটের প্রচারে দেখা গেল মন্ত্রী স্বপন দেবনাথকে। একসঙ্গে গ্রাম পঞ্চায়েত,পঞ্চায়েত সমিতি এবং জেলা পরিষদের প্রার্থীদের নিয়ে চষে বেড়ালেন এলাকা। প্রচারের ফাঁকেই ফকিরতলায় বসে চা খেতে খেতে জিরিয়ে নিলেন রাস্তার পাশে দোকানে। স্বপন বাবু অবশ্য জানালেন,নববর্ষের শুভেচ্ছা ও কুশল বিনিময় করতেই মানুষের কাছে এসেছিলেন। তাছাড়া ভোট তো বিরোধীরা চাইবেন, মানুষ বিচার করবেন তাঁরা মমতা ব্যানার্জির উন্নয়নের সাথে থাকবেন কিনা। 

এদিন মন্ত্রীর সঙ্গে পায়ে পা মিলিয়ে প্রচার কাজে সামিল হয়েছিলেন গ্রাম পঞ্চায়েত প্রার্থী মিনতি মন্ডল,আজিজুলনেশা খাতুন ও অনিল দাস। পঞ্চায়েত সমিতির প্রার্থী দিলীপ মল্লিক এবং জেলা পরিষদের প্রার্থী অশোক বিশ্বাস। 
সম্প্রতি পঞ্চায়েত ভোট কে কেন্দ্র করে যে অচলাবস্থা তৈরী হয়েছে সেই প্রসঙ্গে স্বপন বাবু জানান,আইন আইনের পথে চলবে, তাবলে উন্নয়ন থেমে থাকবে না। মা-মাটি-মানুষের সরকার মানুষের কাছে দায়বদ্ধ,তাই উন্নয়ন উন্নয়নের পথেই জারি থাকবে।   
পূর্বস্থলীতে প্রার্থীদের নিয়ে প্রচারে মন্ত্রী স্বপন দেবনাথ
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top