728x90 AdSpace

Latest News

Thursday, 26 April 2018

রাজ-শুভশ্রীর বিয়ে - রিল লাইফ থেকে রিয়েল লাইফে পথচলা শুরু ১১মে


ফোকাস বেঙ্গল ওয়েব ডেস্ক: 
তাদের প্রেম শুরু হয়েছিল ‘অভিমান’ ছবির শুটিং সেট থেকেই। মাঝখানে অনেক জল ঘোলা হয়েছে, হয়েছে অনেক নাটক। চলেছে অনেক মান-অভিমানও। তাদের প্রেম নিয়ে টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে চর্চাও কম হয়নি। ভক্ত সমর্থকদের মধ্যেও শুরু হয়েছিল নানা জল্পনা-কল্পনা। অবশেষে সবকিছুরই অবসান ঘটালেন আলোচিত লাভবার্ড জুটি নির্মাতা রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।

ইতিমধ্যেই আংটি বদলের পাশাপাশি বিয়ের রেজিস্ট্রিও সেরে ফেলেছেন আলোচিত এই জুটি। কলকাতার আনন্দপুরের আরবানা কমপ্লেক্সের রাজের অ্যাপার্টমেন্টেই শুভশ্রীর সঙ্গে তার বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। দুজনের জন্য হাজির ছিল একটি চকোলেট কেকও। দুই পরিবার এবং খুবই কাছের বন্ধুদের ডেকে ছোট্ট একটা গেট টুগেদারের আয়োজনও করা হয়। যদিও কী কারণে এই গেট টুগেদার তা নিয়ে সকলেরই একটা ধোঁয়াশা ছিল। কেননা রাজ-শুভশ্রী দুজনেই বিষয়টা গোপনে রেখেছিলেন। 

তবে এনগেজমেন্ট খানিকটা গোপনীয়তার সঙ্গে সারলেও বিয়েতে কিন্তু বিন্দুমাত্র গোপনীয়তা থাকবে না। সকলকে জানিয়েই ১১ মে বিয়ের পিঁড়িতে বসবেন রাজ এবং শুভশ্রী। পারিবারিক সূত্রে এমনটাই জানানো হয়েছে। বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা বাওয়ালি রাজবাড়িতে। বিয়ের মূল পর্বের অনুষ্ঠানে  হাজির থাকবেন টলিউডের অভিনেতা-অভিনেত্রীরা সহ বিশিষ্টজনেরাও। ১৩ মে কলকাতার আরবানায় অনুষ্ঠিত হবে রিসেপশনের অনুষ্ঠান। সেখানেও হাজির থাকবেন প্রথিতযশা ব্যক্তিত্বরা। উল্লেখ্য, পূর্ব ভারতের সবথেকে উচ্চতম বলে পরিচিত এই আরবানা আবাসন।


শুভশ্রীর বাবা দেবপ্রসাদ গাঙ্গুলী জানিয়েছেন,শুধু এটাই নয়, বিয়ের পর অষ্টমঙ্গলার দিন খোদ শুভশ্রীর জন্মভূমি বর্ধমান শহরের রেনেসাঁ শহরতলির অত্যাধুনিক ট্যুরিষ্ট রিসোর্ট সিনক্লিয়ারসে হতে চলেছে শুভশ্রীর পরিবারের অতিথি আপ্যায়ন তথা বিয়ের শেষ অনুষ্ঠান।প্রায় ৬০০ অতিথি এই রাজকীয় বিয়ের অনুষ্ঠানে নিমন্ত্রিত থাকবেন বলে দেবুবাবু জানিয়েছেন। নিমন্ত্রিতদের খাবারের আয়োজনেও থাকছে শুভশ্রীর পছন্দের চিকেনের বেশ কয়েকটি পদ। ভেজ ও ননভেজ একাধিক খাবারের সঙ্গে বিরিয়ানীর বিভিন্ন রকমফেরও।

আংটি বদল ও রেজিস্ট্রির পর সম্প্রতি পরিচালক রাজ চক্রবর্তী তার টুইটারে শুভশ্রীর সঙ্গে তোলা একটি সুন্দর ছবি পোস্ট করেন। সেখানে লেখেন, ‘সারাজীবনের জন্য পথচলা শুরু হল। সকলের আশির্বাদ কাম্য।’ ছবিতে দেখা গেছে, রাজ-শুভশ্রীর দুজনের হাতেই এঙ্গেজমেন্টের আংটি।

শেষমেষ বহু বিতর্কের অবসান ঘটিয়ে রিল লাইফ থেকে রিয়েল লাইফে একসঙ্গে পথচলা শুরু করতে চলেছেন রাজ এবং শুভশ্রী।
রাজ-শুভশ্রীর বিয়ে - রিল লাইফ থেকে রিয়েল লাইফে পথচলা শুরু ১১মে
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top