728x90 AdSpace

Latest News

Wednesday, 4 April 2018

বড়শুলে তৃণমূলের হাতে আক্রান্ত সংবাদ মাধ্যম,আহত ৩


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: 
ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনে মনোনয়ন পত্র তোলা ও জমা দেওয়ার প্রথম দিন থেকেই রাজ্য জুড়ে শাসক ও বিরোধীদল গুলোর মধ্যে সংঘর্ষ চতুর্থ দিনেও অব্যাহত। বুধবার পূর্ব বর্ধমান-এর সদর ২নং ব্লকের বড়শুল বিডিও অফিসে বিজেপি সমর্থকেরা মনোনয়নপত্র জমা দিতে গেলে অভিযোগ তৃণমূল সমর্থকেরা তাদের ওপর বেপরোয়া হামলা চালায়।
এই ঘটনার ছবি তুলতে গেলে এক মহিলা সাংবাদিক সহ একাধিক সাংবাদিকের ওপর ব্যাপক হামলা চালানোর অভিযোগ উঠেছে তৃণমূল সমর্থকদের বিরুদ্ধে। এমনকি অভিযোগ,তৃণমূলের দুষ্কৃতীরা কর্তব্যরত একটি নিউজ চ্যানেলের মহিলা সাংবাদিককেও টেনে হেঁচড়ে নিয়ে গিয়ে মাটিতে ফেলে বেধড়ক মারধর করে। আরেক সাংবাদিককে ছুরি চালানো হলেও অল্পের জন্য তিনি প্রাণে বেঁচে যান। আহত সাংবাদিকদের এদিনই বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়।

 
অন্যদিকে, এই হামলায় বিজেপির কয়েকজন সমর্থকও জখম হয়েছেন বলে জানিয়েছেন, বিজেপির যুব মোর্চার সভাপতি শ্যামল রায়। তিনি সাংবাদিকদের ওপর হামলার তীব্র প্রতিবাদ জানিয়ে অবিলম্বে এই হামলা বন্ধ না হলে তাঁরা জেলাশাসক ও জেলা পুলিশ সুপার অফিস ঘেরাও করে রেখে দেবেন বলেও হুঁশিয়ারি দেন। এদিনই এই ঘটনা বিষয় জানানো হয়েছে রাজ্য নির্বাচন কমিশনের কাছেও। 
এদিন বিজেপির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে,  সকাল থেকেই বড়শুল বাস স্ট্যান্ডের কাছে তৃণমূলের কার্যালয়ের সামনে অস্ত্র সহ বহু মানুষ জমায়েত করে থাকলেও পুলিশ কোন আগাম ব্যাবস্থা নেয়নি। 
বড়শুলে তৃণমূলের হাতে আক্রান্ত সংবাদ মাধ্যম,আহত ৩
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top