728x90 AdSpace

Latest News

Tuesday, 17 April 2018

প্রধান খুনে ফেরার অভিযুক্তের বাড়িতে আগুন,চাঞ্চল্য কালনায়



ফোকাস বেঙ্গল ডেস্ক,কালনা: গোষ্ঠীদ্বন্দ্বের জেরে প্রধান খুনের এক ফেরার অভিযুক্তের বাড়িতে আগুন লাগিয়ে দেওয়ার ঘটনায় তীব্র উত্তেজনা ছড়াল কালনা মহকুমার সুলতানপুর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত উৎরা গ্রামে। মঙ্গলবার ভোরে অগ্নিকাণ্ডের ঘটনায় ফের তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে এসেছে। যদিও এই ঘটনায় কালনা থানায় এখনো পর্যন্ত কোন অভিযোগ লিপিবদ্ধ হয়নি বলেই জানা গেছে।

 স্থানীয় সূত্রে জানতে পারা গিয়েছে, গত ২৪ শে মার্চ সন্ধ্যায় হরিশঙ্করপুর মোড়ে তৃণমূলের দলীয় গোষ্ঠীদ্বন্দ্বের জেরে গুলিবিদ্ধ হন সুলতানপুর গ্রাম পঞ্চায়েত প্রধান শুকুর আলী শেখ ও তার সঙ্গী বাপন শেখ। সেই দিনই বাপন শেখকে কালনা হাসপাতালে এবং শুকুর আলী শেখকে কলকাতার এস এস কে এম হাসপাতালে মৃত বলে ঘোষণা করা হয়। দুই পরিবারের পক্ষ থেকে শুকুর আলীর বিরোধী গোষ্ঠীর ৩৭ জনের নামে খুনের অভিযোগ লিপিবদ্ধ করা হয়। এই জোড়া খুনের ঘটনায় কালনা থানা ইতিমধ্যে  ১০ জনকে গ্রেপ্তার করেছে।  বাকিদের খোঁজে তল্লাশি চলছে বলে পুলিশ সূত্রে খবর।এদিকে জোড়া খুনের ঘটনার অন্যতম অভিযুক্ত উৎরা গ্রামের আবু হোসেন শেখ এখনো ফেরার।  তার বাড়িতে তার স্ত্রী ফিরোজ বিবি একাই থাকতেন। কিন্তু লাগাতার হুমকি ও শাসানিতে রাতে বাড়িতে তালা দিয়ে তার মেয়ের বাড়িতে শুতে যেতেন। মঙ্গলবার ভোরে বাড়ি ফিরে দেখেন ঘরে দাউ দাউ করে আগুন জ্বলছে। খবর পেয়ে কালনা থেকে দমকল এসে আগুন আয়ত্বে  আনে।                          ছবি - মৃত প্রধান শুকুর আলী 
অভিযুক্ত আবু হোসেন শেখের স্ত্রীর ফিরোজ বিবির অভিযোগ প্রধান গোষ্ঠীর লোকজনই বাড়িতে আগুন লাগিয়েছে । তিনি স্থানীয় বেশ কয়েকজন যুবকের নামও জানোয়েছেন। যদিও ফিরোজ বিবির অভিযোগ মিথ্যা বলে দাবি করেছেন অভিযুক্তরা।  

কালনা থানা সূত্রে জানা গেছে এদিনের ঘটনায় এখনো পর্যন্ত কোন অভিযোগ থানায় জমা পড়েনি।  ,অভিযোগ এলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।  

প্রধান খুনে ফেরার অভিযুক্তের বাড়িতে আগুন,চাঞ্চল্য কালনায়
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top