728x90 AdSpace

Latest News

Wednesday, 4 April 2018

মনোনয়ন ঘিরে এবার শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্বে উত্তেজনা ছড়াল খানাকুলে


ফোকাস বেঙ্গল ডেস্ক,আরামবাগ:ত্রিস্তর পঞ্চায়েত ভোটের মনোনয়ন পত্র তোলা এবং জমা দেওয়াকে কেন্দ্র করে রাজ্যের বিভিন্ন জেলায় শাসক দলের সঙ্গে বিরোধী দলগুলির অশান্তি অব্যাহত। এবার পঞ্চায়েত নির্বাচনের মনোনয়নকে কেন্দ্র করে হুগলির খানাকুলের রাজহাটি এলাকায় সংঘর্ষে জড়িয়ে পড়ল খোদ শাসক দলেরই দুই গোষ্ঠী। আর এই ঘটনায় বুধবার তীব্র  উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, শাসক দলের বিধায়ক ইকবাল আহমেদ অনুগামী দের সঙ্গে খানাকুল-২ ব্লকের  তৃণমূল কংগ্রেস যুব সভাপতি নজিবুল করিম অনুগামীদের মধ্যে এই ঝামেলা। লাঠি নিয়ে উভয় পক্ষই এদিন এলাকায় দাপিয়ে বেড়ায়। আগুন লাগিয়ে দেওয়া হয় মোটর সাইকেলে। চালানো হয় ভাঙচুর। বিধায়ক অনুগামীদের অভিযোগ, তাঁরা মনোনয়নপত্র তোলার জন্য একটি ছোট টেম্পো গাড়ি করে বিডিও অফিসে যাচ্ছিলেন। সেই সময়ে রাজহাটির ভীমতলায় তাঁদের পথ আটকে মারধর করে একদল দুষ্কৃতী। তারপর টেম্পো গাড়িটিকে ভাঙচুর করে উল্টে দেওয়া হয়। এই ঘটনায় সন্ত্রস্ত হয়ে পরে এলাকাবাসী। দোকানপাট বন্ধ করে দেন ব্যবসায়ীরা। 

খবর পেয়ে ঘটনাস্থলে আরামবাগ এস ডি পি ও কৃষাণু রায় র‍্যাফ ও বিশাল পুলিশ বাহিনী নিয়ে এলাকায় টহল দিতে শুরু করেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করতে হয় পুলিশকে।ঘটনার জেরে এলাকায় এখনো আতঙ্ক রয়েছে। এদিন কোনও প্রার্থী মনোনয়নপত্র জমা দিতে পারেননি। 

এদিনের ঘটনা প্রসঙ্গে খানাকুল ব্লক-২ এর  তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি নজিবুল করিম সংবাদমাধ্যমকে জানান, তিনি এব্যাপারে কিছু জানেন না, ঘটনার সময় তিনি দোকানে ছিলেন। খানাকুল বিধায়ক ইকবাল আহমেদ জানান, সামান্য একটি ঘটনা ঘটেছে। সেটা তেমন কিছু নয়। খুব শীঘ্রই এই সমস্যার সমাধান হয়ে যাবে।
মনোনয়ন ঘিরে এবার শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্বে উত্তেজনা ছড়াল খানাকুলে
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top