728x90 AdSpace

Latest News

Sunday, 1 April 2018

বর্ধমানে স্বেচ্ছায় রক্ত দিলেন ১০০০ জন,উঠল মাইক ব্যাবহারে বিতর্ক


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান:বর্ধমান শহরের রসিকপুর মাঠে সব থেকে বড় রক্তদান শিবিরকে ঘিরে তৈরী হল বিতর্ক। উচ্চমাধ্যমিক পরীক্ষা চলাকালীন বিভিন্ন জায়গায় মাইক লাগিয়ে অনুষ্ঠান চালানোয় আশপাশের এলাকা থেকে আপত্তি তোলা হয়। খবর দেওয়া হয় প্রশাসনকেও। এরপর দুপুরের দিকে মাইক্রোফোনের আওয়াজ কমিয়ে দেওয়া হয় আয়োজকদের পক্ষ থেকে।
এদিকে এই রক্তদান শিবিরের উদ্যোক্তা তৃণমূল নেতা আসরাফ উদ্দিন বাবু জানিয়েছেন, এতো বড় আয়োজনকে সুস্থ ভাবে পরিচালনা করার জন্য মাইক ব্যবহার করা হয়েছিল। এব্যাপারে মাইক্রোফোন ব্যবহারের অনুমতিও নেওয়া হয়েছিল। তবে বিভিন্ন জায়গা থেকে আবেদন আসার পর মাইক্রোফোনের আওয়াজ কমিয়ে দেওয়া হয়।

বাবু জানিয়েছেন, এই রক্তদান শিবির এই বছর ১০ম বর্ষে পা দিল।গরম পরার মুখে এই সময় রক্তের চাহিদা তৈরী হয়। তাই প্রতিবছর শহরের বিভিন্ন প্রান্তের মানুষের সহযোগিতায় রক্তদান শিবিরের আয়োজন করা হয়। এবছর এক হাজার মানুষ স্বেচ্ছায় রক্তদান করেছেন। যাদের মধ্যে প্রায় ২৫০জন মহিলা বলে দাবি করেছেন বাবু। তিনি জানান,সংগৃহিত রক্ত বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতাল সহ কালনা ও কাটোয়া ব্ল্যাড ব‌্যাঙ্কেও এই দান করা হয়েছে।
বর্ধমানে স্বেচ্ছায় রক্ত দিলেন ১০০০ জন,উঠল মাইক ব্যাবহারে বিতর্ক
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top