728x90 AdSpace

Latest News

Thursday, 15 March 2018

বর্ধমানের বড়শুলে সরকারি আবাসনে প্রৌঢ়া খুনের ঘটনায় চাঞ্চল্য


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: বর্ধমানের শক্তিগড় থানার বড়শুলের সরকারী আবাসনে এক প্রৌঢ়া খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকা জুড়ে। মৃতার নাম বাসবী ব্যানার্জি (৫৯)। আবাসনে কেউ না থাকার  সুযোগেই এই খুনের ঘটনা ঘটেছে বলে মনে করছে পুলিশ। 
মৃতের ছেলে চন্দন ব্যানার্জ্জী জানিয়েছেন,তিনি কোলকাতায় একটি বেসরকারী সংস্থায় চাকরি করেন। প্রতিদিনই তিনি সকাল ৮টা নাগাদ অফিসের কাজে বেড়িয়ে যান। বুধবার সকালেও তিনি কাজে বেড়িয়ে যান এবং রাত্রি ৮টা নাগাদ বাড়ি ফেরেন। চন্দনবাবু জানান, বাড়িতে ঢোকার সময় তিনি দেখেন সদর দরজা খোলা। এরপর ভেতরে ঢুকতেই রক্তাক্ত অবস্থায় তাঁর মাকে মাটিতে পড়ে থাকতে দেখেন তিনি। প্রাথমিকভাবে তাঁর মনে হয়েছিল তাঁর মা বিদ্যুস্পৃষ্ট হয়েছেন। কিন্তু বাসবী দেবীর মুখ থেকে রক্ত বের হতে দেখে তিনি নিশ্চিত হন তাঁর মাকে খুন করা হয়েছে। এরপর তিনি প্রতিবেশীদের পাশাপাশি পুলিশেও খবর দেন। রাতেই শক্তিগড় থানার পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। 
তদন্তে নেমে ঘরের বেশ কিছু চিহ্ন ও জিনিসপত্র দেখে পুলিশের প্রাথমিক অনুমান ,খুনি বাসবীদেবীর পূর্ব পরিচিত। তাছাড়া মৃতার ছেলেরও দাবি, তাঁর মায়ের গায়ের কয়েকটি গয়না ছাড়া ঘরের আর কোনো জিনিসেও হাত দেয়নি খুনিরা। ফলে স্বাভাবিকভাবেই খুনের কারণ নিয়ে ধোঁয়াশার সৃষ্টি হয়েছে।
বর্ধমানের বড়শুলে সরকারি আবাসনে প্রৌঢ়া খুনের ঘটনায় চাঞ্চল্য
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top