728x90 AdSpace

Latest News

Saturday, 17 March 2018

প্রনয়ে মত্ত শিক্ষক, অপরের স্ত্রীকে নিয়ে পালাতে গিয়ে ধরা পরে জুটলো গনপিটুনি

ফোকাস বেঙ্গল ডেস্ক,দক্ষিণ দিনাজপুরঃ অপরের স্ত্রী কে নিয়ে পালাতে গিয়ে স্টেশন থেকে  হাতেনাতে  ধরা পড়ল এক শিক্ষক। ধৃত ওই শিক্ষক সহ মহিলাকে আটক করে পুলিশ। পরে মহিলাকে ছেড়ে দেওয়া হয় বলে জানা গিয়েছে।  ধৃত ওই শিক্ষকের নাম বিক্রমজিৎ বিশ্বাস। বাড়ি দক্ষিণ চব্বিশ  পরগনায়। ভাড়া নিয়ে থাকতেন দককেজিন দিনাজপুরের বুনিয়াদপুরে। কুমারগঞ্জ থানার দাশুল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক তিনি। ওই শিক্ষকের বিরুদ্ধে এর আগেও  অবৈধ  সম্পর্কের ঘটনা সামনে এসেছে বলেই খবর। এদিকে ওই শিক্ষককে ধরার পর ক্ষুদ্ধ এলাকাবাসীরা গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেয় তাকে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে কুমারগঞ্জ থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার স্কুল ছুটির পর ওই শিক্ষক বংশীহারীর বুনিয়াদপুর এলাকার বাসিন্দা এক বিবাহিতা মহিলাকে মল্লিকপুর স্টেশনে নিয়ে যায়। উদ্দেশ্য  ছিলো মহিলাকে নিয়ে কলকাতা পালিয়ে যাওয়ার। এদিকে ওই মহিলার স্বামীর কাছে এই খবরটি চলে যায়। এরপরেই স্টেশনে অপেক্ষারত শিক্ষক ও মহিলাকে ধরে দাশুল স্কুল চত্বরে নিয়ে আসা হয়। ক্ষুব্ধ জনতার পক্ষ থেকে দেওয়া হয় গণপিটুনি। সাথে সাথে খবর দেওয়া হয় পুলিশকে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে কুমারগঞ্জ থানার পুলিশ। পুলিশ গিয়ে ওই দু'জনকে আটক করে  থানায় নিয়ে যায়। যদিও পরে ওই মহিলাকে ছেড়ে দেওয়া হয় বলে সূত্রের খবর।

এবিষয়ে কুমারগঞ্জ থানার ওসি পার্থ ঝাঁ  জানান, অভিযোগের ভিত্তিতে এক শিক্ষককে আটক করা হয়েছে।  বিষয়টি খতিয়ে দেখে তার বিরুদ্ধে আইনানুযায়ী  ব্যবস্থা গ্রহণ করা হবে।
প্রনয়ে মত্ত শিক্ষক, অপরের স্ত্রীকে নিয়ে পালাতে গিয়ে ধরা পরে জুটলো গনপিটুনি
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top