728x90 AdSpace

Latest News

Monday, 12 March 2018

দুর্ঘটনা কমাতে পেট্রোল পাম্পগুলির সঙ্গে বৈঠক পূর্ব বর্ধমান পুলিশ সুপারের


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: দুর্ঘটনা কমাতে পূর্ব বর্ধমান জেলার জাতীয় সড়ক লাগায়ো পেট্রোল পাম্পগুলির সঙ্গে বৈঠক করলেন বর্ধমান জেলা পুলিশ সুপার কুণাল আগরওয়াল। জাতীয় সড়ক লাগোয়া পেট্রল পাম্পগুলির কাছেই দুর্ঘটনা বেশি হচ্ছে, রাজ্যজুড়ে এই সমীক্ষার পরেই ঐসব এলাকার জন্য বেশ কিছু নির্দেশিকা জারি করেছে রাজ্য সরকার।

জেলা পুলিশ সুপার জানিয়েছেন, সমীক্ষায় উঠে এসেছে পূর্ব বর্ধমান জেলার ক্ষেত্রে ২০১৬ সালে মোট ৮২৩টি এবং ২০১৭ সালে ৭১৩টি পথদুর্ঘটনার মধ্যে প্রায় ৮ শতাংশেরও বেশি দুর্ঘটনা ঘটেছে যে সমস্ত জায়গায় পেট্রোল পাম্পগুলি রয়েছে সেখানেই। মূলত পেট্রোল পাম্প থেকে বার হবার পথে কিংবা ঢোকার পথেই এই দুর্ঘটনা বাড়ছে। একারণেই রাজ্য সরকার জাতীয় সড়ক সহ অন্যান্য সড়কের ধারে থাকা পেট্রোল পাম্প লাগোয়া এলাকাগুলির জন্য বেশ কিছু বিধি নির্দেশ জারি করেছে। যেমন পেট্রোল পাম্পে সিসিটিভি লাগানো, কার পার্কিং জোনকে আলাদা করা, পেট্রোল পাম্পের সামনে ঢোকা ও বের হবার পথে আয়না লাগানো, নিরাপত্তা কর্মী নিয়োগ করা প্রভৃতি।

পুলিশ সুপার জানান,জেলার পেট্রোল পাম্প মালিকদের নিয়ে তাঁরা ৩ দফায় বৈঠক করবেন। সোমবার প্রথম দফায় ২ নং জাতীয় সড়ক লাগোয়া জেলা সীমানার মধ্যে থাকা পেট্রোল পাম্প মালিকদের নিয়ে বৈঠক করা হয়েছে। দ্বিতীয় দফায় বৈঠক করা হবে এসটিকেকে রোড সংলগ্ন পেট্রোল পাম্প মালিকদের সঙ্গে। এই বৈঠকগুলিতে রাজ্য সরকারের জারি করা নির্দেশিকা পালনের জন্য পেট্রোল পাম্পগুলিকে বলা হবে।




দুর্ঘটনা কমাতে পেট্রোল পাম্পগুলির সঙ্গে বৈঠক পূর্ব বর্ধমান পুলিশ সুপারের
  • Title : দুর্ঘটনা কমাতে পেট্রোল পাম্পগুলির সঙ্গে বৈঠক পূর্ব বর্ধমান পুলিশ সুপারের
  • Posted by :
  • Date : March 12, 2018
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top