728x90 AdSpace

Latest News

Saturday, 24 March 2018

কালনার সুলতানপুর পঞ্চায়েতের প্রধান গুলিবিদ্ধ,মৃত এক তৃণমূল কর্মী


ফোকাস বেঙ্গল ডেস্ক,কালনা:
 শনিবার ভর সন্ধ্যায় দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু হল কালনার সুলতানপুর পঞ্চায়েত এলাকার এক তৃণমূল কর্মীর। নাম বপন সেখ।এই ঘটনায় আরও দুজন গুলিবিদ্ধ হয়েছেন। তাদের মধ্যে একজন সুলতানপুর পঞ্চায়েতের প্রধান শুকুর সেখ। এই ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানতে পারা গিয়েছে,এদিন সন্ধ্যায় বাড়ি ফেরার পথে শুকুর সেখের পথ আটকায় কয়েকজন বাইক আরোহী দুস্কৃতী। শুকুর সেখকে লক্ষ্য করে খুব কাছ থেকে গুলিও চালায় দুষ্কৃতীরা। গুলি গিয়ে লাগে ডানদিকের পাঁজরে।দুষ্কৃতীদের গুলিতে জখম হয় বপন সেখ ও আরও একজন। গুলির আওয়াজ শুনে ছুটে আসে আশপাশের লোকজন। পালিয়ে যায় দুষ্কৃতীরা। আশঙ্কাজনক অবস্থায় তিনজনকেই কালনা হাসপাতালে ভর্তি করা হলে বাপন সেখকে মৃত ঘোষণা করেন ডাক্তার।শুকুর সেখ ও অপর গুলিবিদ্ধ ব্যাক্তির অবস্থার অবনতি হওয়ায় কলকাতার এসএসকেএমে স্থানান্তরিত করা হয়।

স্থানীয়দের অভিযোগ, দীর্ঘদিন ধরেই সুলতানপুর পঞ্চায়েত এলাকায় প্রধান শুকুর সেখের গোষ্ঠীর সঙ্গে  বাদল ও সাদেকের গোষ্ঠীর লড়াই চলছিল। শুকুর সেখের অনুগামীদের অভিযোগ পঞ্চায়েত ভোটের আগে শুকুর কে পরিকল্পিতভাবে খুন করতেই এই আক্রমণ। পুলিশ দুস্কৃতীদের খোঁজে তল্লাশী শুরু করেছে।


কালনার সুলতানপুর পঞ্চায়েতের প্রধান গুলিবিদ্ধ,মৃত এক তৃণমূল কর্মী
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top