728x90 AdSpace

Latest News

Saturday, 31 March 2018

পঞ্চায়েত ভোটের আগেই রাজ্য পুলিশে বড়সড় রদবদল


ফোকাস বেঙ্গল ওয়েব ডেস্কঃ শনিবার বিকেল ৩টে নাগাদ পঞ্চায়েত ভোটের দিনক্ষণ ঘোষণার আগেই রাজ্য পুলিশের বড়সড় রদবদল করা হল ৷ যদিও রাজ্য সরকারের পক্ষ থেকে এই রদবদল রুটিন মাফিক বলেই জানানো হয়েছে ৷ স্বাভাবিকভাবেই পঞ্চায়েত ভোটের আগে রাজ্য পুলিশের এই রদবদল তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল।

নবান্ন সূত্রে জানা গেছে, একাধিক জেলায় পুলিশ কর্তাদের বদলি করা হয়েছে। যার মধ্যে উল্লেখযোগ্য ভাবে রয়েছে সম্প্রতি সাম্প্রদায়িক গোষ্ঠী সংঘর্ষে উত্তাল হয়ে ওঠা আসানসোল-দুর্গাপুর কমিশনারেটের পুলিশ কর্তাদের নামও। এছাড়াও খড়্গপুরের এসডিপিও বিবেক কুমার ভার্মাকে কোচবিহারের ডেপুটি পুলিস সুপার (অপরাধ দমন) করা হয়েছে। পাশাপাশি কোচবিহারের ডেপুটি পুলিস সুপার (অপরাধ দমন) কার্তিকচন্দ্র ভট্টাচার্যকে আসানসোল-দুর্গাপুর কমিশনারেটের অ্যাসিটেন্ট কমিশনার পদে বদলি করা হয়েছে। কোচবিহারের ডেপুটি পুলিস সুপার (অপরাধ দমন) বিবেক কুমার ভার্মার জায়গায় যাচ্ছেন দিনহাটার এসডিপিও কুন্তল বন্দ্যোপাধ্যায়। 

অন্যদিকে মিরিকের এসডিপিও অরিন্দম অধিকারিকে ডেপুটি পুলিস সুপার সিআইএফ পদে বদলি করা হয়েছে। মিনাখাঁর এসডিপিও পদে বদলি করা হয়েছে বাঁকুড়ার ডেপুটি পুলিস সুপার সুব্রত দেবকে। আবার কল্যাণীর এসডিপিও পদে বদলি করা হয়েছে বিধাননগর কমিশনারেটের অ্যাসিটেন্ট কমিশনার সুব্রত কংসবণিককে। এছাড়াও বদলি করা হয়েছে ঝাড়গ্রাম, বীরভূম, উত্তর দিনাজপুর, দক্ষিণ দিনাজপুরের একাধিক পুলিশের আধিকারিককে। 
পঞ্চায়েত ভোটের আগেই রাজ্য পুলিশে বড়সড় রদবদল
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top