728x90 AdSpace

Latest News

Thursday, 8 March 2018

বর্ধমানে তৃতীয় দিনেও জমে উঠল ফোকাস বেঙ্গল কাপ-এর প্রি কোয়ার্টার ফাইনাল পর্ব


ফোকাস বেঙ্গল নিউজ ডেস্ক: চূড়ান্ত উন্মাদনার মধ্যে দিয়ে শেষ হল ফোকাস বেঙ্গল কাপ-এর প্রি কোয়ার্টার ফাইনাল পর্ব। বর্ধমানের স্পন্দন ময়দানে ৮ মার্চ বৃহস্পতিবার ক্রিকেট প্রতিযোগিতার তৃতীয় দিনে মোট ৩৬ টি টিমের মধ্যে থেকে বিজয়ী ১৬ টি টিমের খেলা সম্পন্ন হল। 
এদিকে বুধবারের নক আউট পর্যায়ের খেলায় জয়ী হলেও প্লেয়ার লিস্টে বিশেষ কিছু ত্রূটি থাকায় ২৪ নং ওয়ার্ডের খেলাটিকে স্থগিত রাখা হয়েছে। শুক্রবার অর্থাৎ প্রতিযোগিতার শেষ দিনে ২৪ নং ওয়ার্ডকে খেলতে হবে ১৯ নং ওয়ার্ডের সঙ্গে। এই দুই দলের মধ্যে জয়ী দল খেলবে ২৫ নং ওয়ার্ডের সঙ্গে। এই ম্যাচে যে দল জয়ী হবে, সেই দল কোয়ার্টার ফাইনালে ১ নং ওয়ার্ডের মুখোমুখি হবে। 

বৃহস্পতিবার ১৬ টি টিমের খেলাগুলি অনুষ্ঠিত হয় যথাক্রমে -১২নং ওয়ার্ড vs ১নং ওয়ার্ড ,(জয়ী ১নং ওয়ার্ড),৩নং ওয়ার্ড vs ৫নং ওয়ার্ড (জয়ী ৩নং ওয়ার্ড ),২০নং ওয়ার্ড vs ৩০ নং ওয়ার্ড (জয়ী ২০ নং ওয়ার্ড ),১৫ নং ওয়ার্ড vs ১৮ নং ওয়ার্ড (জয়ী ১৫ নং ওয়ার্ড),৬ নং ওয়ার্ড vs ১৬ নং ওয়ার্ড (জয়ী ৬নং ওয়ার্ড ),৯ নং ওয়ার্ড vs ৩৫নং ওয়ার্ড (জয়ী ৯ নং ওয়ার্ড) ,১০ নং ওয়ার্ড vs ২৩নং ওয়ার্ড (জয়ী ২৩ নং ওয়ার্ড),এবং ১১ নং ওয়ার্ড vs ২৬ নং ওয়ার্ড (জয়ী ২৬ নং ওয়ার্ড)। জয়ী প্রত্যেক দলই কোয়ার্টার ফাইনাল খেলবে শুক্রবার।  

কোয়ার্টার ফাইনালে যে দলগুলি মুখোমুখি হবে সেগুলি হল -১৫নং ওয়ার্ড vs ৬ নং ওয়ার্ড ,২০ নং ওয়ার্ড vs ২৩ নং ওয়ার্ড ,৩নং ওয়ার্ড vs ২৬ নং ওয়ার্ড। এছাড়া শুক্রবার প্রি কোয়ার্টার ফাইনালে ২৫ নং ওয়ার্ডের সঙ্গে খেলায় জয়ী দল কোয়ার্টার ফাইনালে ১নং ওয়ার্ডের মুখোমুখি হবে। অর্থাৎ এদিন মোট ৮ টি টিমের ৪টি ম্যাচের পর জয়ী ৪ টি টিমের মধ্যে সেমি ফাইনাল ও সেমি ফাইনালে জয়ী দুটি দলের মধ্যে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। তবে বৃহস্পতিবারই  ৯ নং ওয়ার্ড ও ১৫ নং ওয়ার্ডের মধ্যে একটি কোয়ার্টার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে বলে উদ্যোক্তা ফোকাস বেঙ্গল অনলাইন নিউজ পোর্টাল -এর পক্ষ থেকে জানানো হয়েছে। এই খেলায় জয়ী হয়েছে ১৫ নং ওয়ার্ড।

শুক্রবার ফাইনাল খেলার শেষে থাকবে পুরস্কার বিতরণী অনুষ্ঠান। অনুষ্ঠানে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলররা উপস্থিত থাকবেন বলে জানানো হয়েছে উদ্যোক্তাদের পক্ষ থেকে। 
বর্ধমানে তৃতীয় দিনেও জমে উঠল ফোকাস বেঙ্গল কাপ-এর প্রি কোয়ার্টার ফাইনাল পর্ব
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top