728x90 AdSpace

Latest News

Thursday, 15 March 2018

প্রশাসনিক নির্দেশকে বুড়ো আঙুল দেখিয়ে ফের বাসের রেষারেষিতে দুর্ঘটনা ,মৃত ২


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: প্রশাসনিক নির্দেশই সার। 'সেফ ড্রাইভ, সেভ লাইফ' স্লোগানকে বুড়ো আঙ্গুল দেখিয়ে ফের রেষারেষি করতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়ল যাত্রীবাহী বাস। প্রাণ হারালেন নিরীহ দুই বাসযাত্রী। বৃহস্পতিবার দুপুরে ঘটনাটি ঘটেছে মেমারি থানার অন্তর্গত বর্ধমান-কালনা রোডের বিশকোপা বাসস্ট্যাণ্ড এলাকায়। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৪০ জন। এদের মধ্যে ২৫জনকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে এবং বাকিদের পাহাড়হাটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে বর্ধমান থেকে কৃষ্ণনগরগামী একটি যাত্রী বোঝাই বাস 
রেষারেষির কারণে বিশকোপার কাছে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ধান ও আলুর আড়তে গিয়ে ঢুকে পড়ে। ঘটনায় মৃত্যু হয়েছে প্রভাতী সিং (২৫) নামে এক মহিলার। অপর মৃতদেহটি ওই বাসের কন্ডাক্টারের বলে মনে করা হচ্ছে। 

যদিও দুর্ঘটনাগ্রস্ত বাসযাত্রীদের অভিযোগ,ওই বাসের সামনের চাকা রিসোল টায়ার থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে যায়। দুর্ঘটনার জেরে ক্ষোভে ফেটে পড়েন তাঁরা। তাঁদের অভিযোগ, প্রশাসনিক নিষেধাজ্ঞা সত্ত্বেও রিসোল টায়ার ব্যবহার বন্ধ করছেন না বাসমালিকরা। এরপরই ক্ষুব্ধ জনতা বাসের রেষারেষি বন্ধ করার পাশাপাশি রাস্তায় স্পীড ব্রেকার বসানোর দাবি জানান। একইসঙ্গে মৃত ও আহতদের ক্ষতিপূরণ দেবার দাবীতে এদিন সন্ধ্যে পর্যন্ত বর্ধমান কালনা রোড অবরোধ করেন তারা। পরে মেমারী থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 
                                                                                                                 ছবি - সুরজ প্রসাদ 
প্রশাসনিক নির্দেশকে বুড়ো আঙুল দেখিয়ে ফের বাসের রেষারেষিতে দুর্ঘটনা ,মৃত ২
  • Title : প্রশাসনিক নির্দেশকে বুড়ো আঙুল দেখিয়ে ফের বাসের রেষারেষিতে দুর্ঘটনা ,মৃত ২
  • Posted by :
  • Date : March 15, 2018
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top