728x90 AdSpace

Latest News

Monday, 12 March 2018

গঙ্গারামপুরে তৃণমূলকর্মী খুন, প্রতিবেশীর বিরুদ্ধে অভিযোগ মৃতের স্ত্রীর

ফোকাস বেঙ্গল ডেস্ক,দক্ষিণ দিনাজপুরঃ
রবিবার রাতে গঙ্গারামপুরের নন্দনপুর পঞ্চায়েতের বিকর এলাকায় তৃণমূলকর্মীকে গুলি করে খুন করার ঘটনায় সোমবার প্রতিবেশী অসিত সরকারের বিরুদ্ধে গঙ্গারামপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করলেন মৃতের স্ত্রী রানি সরকার। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি। 

রবিবার রাতে বিকরে একটি পিকনিক চলাকালীন সেখানে উপস্থিত  দিলীপকে লক্ষ্য করে হঠাৎই গুলি চালায় এক ব্যাক্তি। গুলি লাগে বুকের বাঁ দিকে। আশঙ্কাজন অবস্থায় দিলীপকে গঙ্গারামপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। দিলীপের স্ত্রী রানির অভিযোগ, অসিতই তাঁর স্বামীকে গুলি করে খুন করেছে। এদিকে, দিলীপবাবুর ভাই গোবিন্দ সরকার বলেন, ''আমিও গিয়েছিলাম পিকনিকে। হঠাৎ বচসা শুরু হয়। ভাইকে বলেছিলাম চলে আসতে। ও ফেরেনি। আমরা দোষীদের শাস্তি চাই।" 

তবে অসিতের সঙ্গে দিলীপের কেন বিবাদ ছিল তা এখনো স্পষ্ট নয়। এ বিষয়ে মুখ খুলতেও রাজি নন কেউ। স্থানীয় নেতৃত্ব অবশ্য গোষ্ঠীদ্বন্দ্বের কথা উড়িয়ে দিয়েছে। তৃণমূল কংগ্রেস জেলা সভাপতি বিপ্লব মিত্র বলেন, চিকিৎসাজনিত কারণে কলকাতায় এসেছি। বিষয়টি শুনেছি তবে খোঁজ নেওয়ার পর পুরো বিষয়টি জানবো।
দিলীপের মৃতদেহ ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। গঙ্গারামপুর পুলিশ অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে।

গঙ্গারামপুরে তৃণমূলকর্মী খুন, প্রতিবেশীর বিরুদ্ধে অভিযোগ মৃতের স্ত্রীর
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top