728x90 AdSpace

Latest News

Monday, 19 March 2018

কাটোয়া শহরে একই রাতে পর পর দুটি বাড়িতে দু:সাহসিক চুরি, এলাকায় আতঙ্ক


ফোকাস বেঙ্গল ডেস্ক,কাটোয়া:কাটোয়া শহরের ১৮ নম্বর ওয়ার্ডে একই রাতে পর পর দুটি বাড়িতে দু:সাহসিক চুরির ঘটনায় যথেষ্ট আতঙ্ক ছড়িয়েছে এলাকা জুড়ে। রবিবার রাতে স্থানীয় বাসিন্দা গোবিন্দ বৈরাগ্য ও দীপেন্দু মন্ডলের বাড়িতে এই দুটি চুরির ঘটনা ঘটে। এব্যাপারে কাটোয়া থানায় লিখিত অভিযোগও জানিয়েছেন দীপেন্দু মন্ডল এবং গোবিন্দ বৈরাগ্য। 

কাটোয়া স্টেশন বাজার এলাকার বাসিন্দা গোবিন্দ বৈরাগ্যের অভিযোগ, রবিবার রাতে ব্যক্তিগত কারণে তিনি বাড়ির বাইরে থাকার সুযোগে দুষ্কৃতীরা বাড়ির ছাদ দিয়ে ঘরে ঢোকে। তাঁর বাড়ি থেকে দুটি সোনার হার সহ নগদ ৫০ হাজার টাকা ও কাঁসার বাসনপত্র খোওয়া গেছে বলে জানিয়েছেন গোবিন্দবাবু। তিনি জানান, একই বাড়িতে তাঁর জ্যাঠা-কাকারাও থাকেন। গভীর রাতে ঘটনা ঘটায় তারা জানতে পারেননি। পরে সকালে ঘুম থেকে উঠে গোবিন্দর ঘরের তালা ভাঙা দেখে কাকাই স্থানীয় কাউন্সিলার ভাস্কর মণ্ডলকে ফোনে ঘটনার কথা জানান। ভাস্কর বাবু জানিয়েছেন,রবিবার ওই পাড়ায় আরও একটি বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। এব্যাপারে তিনি প্রশাসনকে ব্যবস্থা নেওয়ার জন্য আবেদন করেছেন। 

অন্যদিকে এদিন রাতে ওই ওয়ার্ডেরই  বাসিন্দা দীপেন্দু মন্ডলের বাড়ি থেকেও সোনার গহনা,দামি ঘড়ি ও মোবাইল চুরি গেছে বলে অভিযোগ। কাটোয়া থানার পুলিশ দুটি ঘটনারই তদন্ত শুরু করেছে।  

কাটোয়া শহরে একই রাতে পর পর দুটি বাড়িতে দু:সাহসিক চুরি, এলাকায় আতঙ্ক
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top