728x90 AdSpace

Latest News

Tuesday, 20 March 2018

নুরুল ইসলাম ছিলেন আদর্শ নেতা ,বর্ধমানে তাঁর স্মরণ সভায় বললেন স্বপন দেবনাথ


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: নুরুল ইসলামের হাত ধরেই তিনি রাজনীতিতে উঠে এসেছেন। তাঁর মত সাহসী মানুষেরাই আদর্শ নেতা। বললেন রাজ্যের প্রাণীসম্পদ বিকাশ মন্ত্রী তথা তৃণমূলের পূর্ব বর্ধমান জেলা সভাপতি স্বপন দেবনাথ। মঙ্গলবার বর্ধমানের টাউন হলে জননেতা নুরুল ইসলাম স্মৃতিরক্ষা কমিটির উদ্যোগে আয়োজিত স্মরণসভায় বক্তব্য রাখছিলেন স্বপন দেবনাথ। তিনি বলেন,নুরুল ইসলামের জীবনযাত্রা নিয়ে যারা সমালোচনা করেছেন ,তাঁর মৃত্যুর পর তারাও জেনেছেন নুরুল ইসলাম ছিলেন নিঃস্ব এক দলীয় কর্মী ও দরদী নেতা। তিনি বিপদের সময় সর্বদা নিজে আগে যেতেন, কর্মীদের পরে আসতে বলতেন। 

এদিনের স্মরণসভায় নুরুল ইসলামের স্মৃতিচারণা প্রসঙ্গে জেলা সভাধিপতি দেবু টুডু বলেন, এখনকার জনপ্রতিনিধিদের অনেকেরই গলায় মোটা সোনার চেন,হাতে সোনার বালা দেখা যায়। এদিকটা তাদের আগে ভাবা দরকার। তিনি বলেন, সততা ও স্বচ্ছতার আদর্শকে নিজের অন্তরে গ্রহণ করতে পারলে তবেই নুরুল ইসলামের প্রতি  যথার্থ শ্রদ্ধা নিবেদন করা হবে। 

অন্যান্যদের মধ্যে এদিন বক্তব্য রাখেন একসময়ের নুরুল ইসলামের সঙ্গে রাজনীতি করা ও সেই সময়ে ছাত্র আন্দোলনে যুক্ত হয়ে রাজনীতিতে পরিপক্ক জয়ে ওঠা বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়, উত্তম সেনগুপ্ত, উজ্জ্বল প্রামাণিক, নারায়ণ হাজরা চৌধুরী, আজিজুল হক মণ্ডল প্রমুখ।
নুরুল ইসলাম ছিলেন আদর্শ নেতা ,বর্ধমানে তাঁর স্মরণ সভায় বললেন স্বপন দেবনাথ
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top