728x90 AdSpace

Latest News

Thursday, 15 March 2018

বাসস্ট্যান্ড পরিচ্ছন্ন না রাখা হলে বন্ধ করে দেব ,নবাবহাটে বললেন দেবু টুডু


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: বাসস্ট্যান্ড পরিচ্ছন্ন না রাখা হলে এবং যাত্রীদের সমস্যার সুরাহা না হলে বাসস্ট্যান্ড বন্ধ করে দেওয়ার হুমকি দিলেন পূর্ব বর্ধমানের সভাধিপতি দেবু টুডু। বৃহস্পতিবার সকালে বর্ধমানের নবাবহাট বাসস্ট্যাণ্ডে সাফাই অভিযানে যান সভাধিপতি। সেখানে গিয়ে যাত্রীদের কাছ থেকে জানতে পারেন  দীর্ঘদিন ধরেই বাসস্ট্যাণ্ড পরিষ্কার করা হয় না,পাশাপাশি পানীয় জলের অভাব  এবং শৌচাগারগুলি দীর্ঘদিন ধরে অপরিচ্ছন্ন রয়েছে। যাত্রীদের অভিযোগের পরিপ্রেক্ষিতে ক্ষুব্ধ সভাধিপতি বাসস্ট্যাণ্ডের রক্ষণাবেক্ষণের দায়িত্বে থাকা ঠিকাদার সংস্থা এবং স্থানীয় সরাইটিকর পঞ্চায়েতের কর্মকর্তাদের দ্রুত বাসস্ট্যাণ্ড পরিষ্কার করার নির্দেশ দেন। তিনি বলেন বাসস্ট্যান্ড নিয়মিত পরিছন্ন রাখা না হলে বাসস্ট্যান্ড বন্ধ করে দেওয়া হবে।

সভাধিপতি জানান, ডেঙ্গু এবং অন্যান্য পতঙ্গ বাহিত রোগ প্রতিরোধে গত চারদিন ধরে তিনি নিজে জেলা জুড়ে সাফাই অভিযানে নেমেছেন। তিনি জানান,ইতিমধ্যেই বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গুতে  আক্রান্ত হয়ে ভর্তি হয়েছেন ২০জন। পূর্ব বর্ধমান জেলায় এখনও পর্যন্ত আক্রান্ত হয়েছেন  ৭জন। এর মধ্যে একজন বর্ধমান শহর লাগোয়া নবাবহাট এলাকার বাসিন্দা। এছাড়া কাটোয়া ১ ও কাটোয়া ২-এ দুজন করে ও পূর্বস্থলী ১ ও ২ -এ একজন করে মোট ২জন আক্রান্ত হয়েছেন। 
সভাধিপতি এদিন ডেঙ্গু প্রতিরোধে সরাইটিকর গ্রাম পঞ্চায়েতের কোনো উদ্যোগ না দেখে ক্ষোভে ফেটে পড়েন। পাশাপাশি তিনি নির্দেশ দেন, বাসস্ট্যান্ডে  সাফাই কর্মীর সংখ্যা আরও বাড়াতে হবে। মাত্র ৪জন কর্মীর পরিবর্তে প্রতিদিন ২৫জন করে কর্মী নিয়োগ করতে হবে ও শৌচাগারে জলের অভাব থেকে পানীয় জলের অভাবও পূরণ করতে। 
বাসস্ট্যান্ড পরিচ্ছন্ন না রাখা হলে বন্ধ করে দেব ,নবাবহাটে বললেন দেবু টুডু
  • Title : বাসস্ট্যান্ড পরিচ্ছন্ন না রাখা হলে বন্ধ করে দেব ,নবাবহাটে বললেন দেবু টুডু
  • Posted by :
  • Date : March 15, 2018
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top