728x90 AdSpace

Latest News

Monday, 12 March 2018

বড়সড় ডাকাতির আগেই ৭ দুষ্কৃতিকে গ্রেপ্তার করল বর্ধমান থানার পুলিশ


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: বর্ধমানে ডাকাতির আগেই গ্রেপ্তার ৭ দুষ্কৃতী। রবিবার রাতে শহরের গোদা এলাকার একটি বাড়ি থেকে ওই দুষ্কৃতীদের গ্রেপ্তার করে বর্ধমান থানার পুলিশ। ৭ জনের ওই দুস্কৃতির দল ডাকাতির উদ্দেশ্যেই ওই বাড়িতে ঢুকেছিল বলে জানিয়েছে পুলিশ। শহরের একটি অভিজাত ইলেক্ট্রনিক্স-এর দোকানেও ডাকাতির ছক ছিল তাদের বলে ধৃতদের জেরা করে জানতে পেরেছে পুলিশ। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে ১টি ৭.৬৫ এমএম পিস্তল ও ৫ রাউণ্ড গুলি, ৩টি ওয়ান সর্টার ও ৮ রাউণ্ড গুলি, ৮টি মোবাইল ফোন এবং নগদ ৫ হাজার টাকা। এছাড়াও তাদের কাছ থেকে  উদ্ধার করা হয়েছে প্রায় ২৫কেজি গাঁজাও।

ধৃতদের মধ্যে অজয় দাস, অজয় মণ্ডল এবং অজিত কুমার রাউতের বাড়ি বর্ধমান শহরের বিভিন্ন জায়গায়। রীতেশ কুমার রাম, সঞ্জীব কুমার বিম, রঞ্জিত কুমার বিম এবং অভিষেক কুমার মণ্ডলের বাড়ি বিহারে। এদের নামে বিহারের লক্ষ্মীসরাই থানায় দুটি খুনের মামলাও রয়েছে। এদের প্রত্যেকেরই বয়স ১৯-২৪ বছরের মধ্যে।


জেলা পুলিশ সুপার কুণাল  আগরওয়াল জানিয়েছেন ,গত কয়েকদিন ধরেই তাঁরা খবর পাচ্ছিলেন বর্ধমান শহরের গোদা এলাকায় একটি বাড়িতে অধিক রাতে কয়েকজন জড়ো হচ্ছেন। এরপরই গত ৩দিন ধরে পুলিশ ওই বাড়ির ওপর নজর রাখা শুরু করে।রবিবার গভীর রাতে একটি গাড়ি থেকে নেমে ৪জন ওই বাড়িতে ঢোকে। সেই সময় গাড়িতে ৩জন ছিল। পুলিশ এরপরই গোটা বাড়ি ঘিরে ফেলে ৭জনকে গ্রেপ্তার করে। এদিন রাতেই ধৃতদের জেরা করে পুলিশ জানতে পেরেছে , সোমবার শহরের একটি ইলেক্ট্রনিক্স দোকানে ডাকাতির উদ্দেশ্যে তারা কয়েকদিন আগে রেইকিও করে যায়। পুলিশ সুপার জানিয়েছেন, ধৃতরা গত ৩ মাসে বর্ধমান শহর ও শহর লাগোয়া ৪টি বড়সড় ছিনতাইয়ের ঘটনায় যুক্ত থাকার কথা স্বীকার করেছে। 
                                                                                                       ছবি - সুরজ প্রসাদ 
বড়সড় ডাকাতির আগেই ৭ দুষ্কৃতিকে গ্রেপ্তার করল বর্ধমান থানার পুলিশ
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top