728x90 AdSpace

Latest News

Saturday, 31 March 2018

আরামবাগের মোজাফফরপুরে ১১ টি তাজা কৌটো বোমা উদ্ধার,চাঞ্চল্য


ফোকাস বেঙ্গল ডেস্ক,আরামবাগ: আরামবাগের হরিণখোলা পঞ্চায়েতের মোজাফফর পুরে তাজা বোমা উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়ালো। শনিবার রাতে আরামবাগ থানার পুলিশ তল্লাশি চালিয়ে পুকুরপাড় থেকে ১১ টি তাজা কৌটো বোমা উদ্ধার করে। পঞ্চায়েত নির্বাচনের দিন ঘোষণার সঙ্গে সঙ্গে বোমা উদ্ধারের ঘটনায় এলাকার মানুষ ভীত সন্ত্রস্ত। নির্বাচনের প্রাক্কালে এই ঘটনা বেশ তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল। এলাকায় তৈরী হয়েছে  চাপা উত্তেজনা।পুলিশ বোমা নিষ্ক্রিয় করার কাজ শুরু করেছে।

উল্লেখ্য,গত শুক্রবার ভোর রাতে আরামবাগ মহকুমা পুলিশ আধিকারিক গোপন সূত্রে খবর পেয়ে র‍্যাফ সহ বিশাল পুলিশবাহিনী নিয়ে মোজাফফর পুরে তল্লাশি চালিয়ে সেখ বাপ্পার বাড়ি থেকে আটটি তাজা কৌটো বোমা উদ্ধার করেন। তারপর দু'দিনের মধ্যেই সেই বাপ্পার বাড়ির কাছাকাছি একটি পুকুর পাড় থেকে শনিবার রাতে আরও ১১ টি বোমা উদ্ধার করে পুলিশ। যদিও বাপ্পা পলাতক বলে পুলিশ সূত্রে জানা গেছে। পরপর বোমা উদ্ধারের ঘটনায় এখনো কাউকে গ্রেপ্তার করতে না পারলেও আরামবাগ থানার আইসি সান্তনু মিত্র জানিয়েছেন, তদন্ত শুরু হয়েছে খুব শীঘ্রই ধরা পড়বে দুষ্কৃতীরা। 

রাজনৈতিক মহলের খবর,তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে বেশ কিছুদিন ধরেই পুরশুড়া বিধানসভার বিভিন্ন এলাকায় অশান্তি লেগেই রয়েছে। এলাকার মানুষজন মনে করছেন গোষ্ঠীদ্বন্দ্বের কারণেই এই এলাকা পুরোপুরি বারুদের স্তূপে পরিণত হয়েছে। যেকোনো সময় বিস্ফোরণ ঘটতে পারে। তাই এলাকার মানুষ আতঙ্কিত। 

কিন্তু কে এই সেখ বাপ্পা? তার সর্ম্পকে খোঁজ নিয়ে জানা গেছে, বাপ্পার বাবা সিপিএমের হার্মাদ ছিলেন। তাঁর বাবার নামে খুনসহ বহু মামলা রয়েছে। আর এই বাপ্পাই  এখন স্থানীয় তৃণমূলের যুবনেতা। তিনি বেশ কিছুদিন এলাকার বর্তমান বিধায়ক প্রতিনিধি তথা আরামবাগ তৃণমূল যুব কার্যকরী সভাপতি লাল্টু খাঁ- এর ঘনিষ্ঠ ছিলেন। কিন্তু দীর্ঘদিন এই গোষ্ঠীটিতে থেকেও  তেমন কিছু সুবিধা করতে পারেননি। তাই আবার গোষ্ঠী বদল। সম্প্রতি তিনি পারভেজ রহমান অনুগামী পার্থ হাজারী সঙ্গে ঘোরাফেরা করছেন। এই গোষ্ঠীর অভিযোগ, বিরুদ্ধ গোষ্ঠীর হয়ে কাজ করছেন বলেই পুলিশকে হাত করে তাঁকে  ফাঁসানো হচ্ছে। 

এই অভিযোগ সম্পূর্ণ উড়িয়ে দিয়ে বর্তমান বিধায়ক অনুগামীদের বক্তব্য, তৃণমূলে দুর্বৃত্তদের কোন স্থান নেই, কেউ তৃণমূলের নাম ভাঙ্গিয়ে নিজের স্বার্থসিদ্ধির জন্য এলাকায় সন্ত্রাস চালাবে, এটা চলবে না। দোষী প্রমাণিত হলে শাস্তি পাবেই। আইন আইনের পথেই চলবে। 
এই প্রসঙ্গে, আরামবাগ মহকুমা পুলিশ আধিকারিক কৃষানু রায় বলেন, দুদিন ধরে মোট ১৯ টি বোমা উদ্ধার হয়েছে। দুষ্কৃতীদের ধরতে তল্লাশি চলছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
আরামবাগের মোজাফফরপুরে ১১ টি তাজা কৌটো বোমা উদ্ধার,চাঞ্চল্য
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top