728x90 AdSpace

Latest News

Friday, 23 February 2018

কুশমন্ডির ঘটনায় অভিযুক্তের বাড়ি পোড়াল উত্তেজিত জনতা


ফোকাস বেঙ্গল ডেস্ক,দক্ষিণ দিনাজপুরঃ কুশমন্ডি আদিবাসী তরুণী ধর্ষণের ঘটনায় মূল অভিযুক্তের বাড়িতে আগুন লাগালো উত্তেজিত জনতা। ঘটনায় জড়িত রাম রমেশ শর্মার বাড়িতে শুক্রবার আগুন লাগায় নির্যাতিতার পরিজনেরা। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা কুশমন্ডির দেহাবন্দে। ঘটনাস্থলে পৌঁছেছে কুশমন্ডি থানার বিশাল পুলিশ বাহিনী।
ইতিমধ্যেই এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ দুইজনকে গ্রেফতার করেছে। ধৃতদের মধ্যে অন্যতম রাম রমেশ শর্মা। ধৃত অপরজনের নাম আন্ধারু বর্মন। এদিকে ওই নির্যাতিতা এখনও মালদা মেডিকাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।এই ঘটনায় জড়িত অন্যান্য অভিযুক্তদের এখনও পুলিশ গ্রেফতার করতে না পারায় এদিন উত্তেজিত হয়ে ওঠেন নির্যাতিতার পরিজনেরা।
উল্লেখ্য, মেলা থেকে বাড়ি ফেরার পথে গত ১৯ ফেব্রুয়ারি কিছু দুষ্কৃতীদের হাতে যৌন নির্যাতনের শিকার হতে হয় আদিবাসী তরুণীকে। যৌন নির্যাতনের পর শারীরিক অত্যাচার চালানোও হয় ওই তরুণীর উপর। এরপর পুলিশ ওই যুবতীকে উদ্ধার করে রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করে। কিন্তু ছয় চিকিৎসকের মিলিত চেষ্টায় বিফল হয়ে অবশেষে মালদা মেডিকাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাঁকে। উত্তরবঙ্গ সফরে এসে ওই যুবতীকে দেখতে মেডিকাল কলেজ হাসপাতালে যান মুখ্যমন্ত্রী। ওই তরুণীর পাশে দাঁড়ানোর কথাও ঘোষণা করেন তিনি।
                                                                                                                              ছবি - ইন্টারনেট 
কুশমন্ডির ঘটনায় অভিযুক্তের বাড়ি পোড়াল উত্তেজিত জনতা
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top