728x90 AdSpace

Latest News

Thursday, 15 February 2018

বালির অবৈধ কারবারের বিরুদ্ধে এবার জোরদার অভিযানে নামতে চলেছে পূর্ব বর্ধমান জেলা প্রশাসন।


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: পূর্ব বর্ধমান জেলা জুড়ে নদ-নদীগুলি থেকে অবৈধ ভাবে বালি তোলা এবং পরিবহনের বিরুদ্ধে এবার জোরদার অভিযানে নামতে চলেছে জেলা প্রশাসন।বৃহস্পতিবার এই সংক্রান্ত একটি গুরুত্বপূর্ণ প্রশাসনিক বৈঠকে এব্যাপারে চূড়ান্ত পরিকল্পনাও গ্রহণ করা হয়েছে বলে জেলাশাসক অনুরাগ শ্রীবাস্তব জানিয়েছেন। তিনি জানিয়েছেন,প্রশাসনের কাছে অবৈধ ভাবে বালি তোলা ও পরিবহনের বেশ কিছু অভিযোগ জমা পড়েছে। 

তিনি জানিয়েছেন,এদিনের বৈঠকে বালির অবৈধ কারবার বন্ধ করা, ওভারলোর্ডিং বন্ধ করার বিষয়ে আরও কি কি ভাবে অভিযান করা যায় তা নিয়ে বিস্তারিত আলোচনা হয়েছে। জেলা প্রশাসন, পুলিশ এবং পরিবহণ দপ্তর যৌথভাবে এই অভিযান চালাবে বলে এদিন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
বৃহস্পতিবার এই বৈঠকে হাজির ছিলেন জেলা প্রশাসনের আধিকারিক, পুলিশ এবং পরিবহণ দপ্তরের আধিকারিকরা। জেলাশাসক এদিন জানান, তাঁরা রুটিন মাফিক অভিযান চালান। কিন্তু এই অভিযান আরও বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
জেলা পুলিশ সুপার কুণাল আগরওয়াল জানিয়েছেন, সারা বছর ধরেই এই অবৈধ কারবারের বিরুদ্ধে অভিযান চালানো হয়।বাজেয়াপ্ত করা হয় বালি তোলার মেশিন সহ ওভারলোডেড বালির গাড়িও। করা হয় জরিমানা এবং দেওয়া হয় নির্দিষ্ট ধারায় কেস। তিনি জানিয়েছেন, বালির অবৈধ কারবার বন্ধের বিষয়ে তাঁরা আরও কঠোর ভাবে পদক্ষেপ গ্রহণ করছেন। বাড়ানো হচ্ছে অভিযানের পরিমান। এদিন সে ব্যাপারেও সিদ্ধান্তও গ্রহণ করা হয়েছে।
                                                                                                        ছবি - সুরজ প্রসাদ 
 বালির অবৈধ কারবারের বিরুদ্ধে এবার জোরদার অভিযানে নামতে চলেছে পূর্ব বর্ধমান জেলা প্রশাসন।
  • Title : বালির অবৈধ কারবারের বিরুদ্ধে এবার জোরদার অভিযানে নামতে চলেছে পূর্ব বর্ধমান জেলা প্রশাসন।
  • Posted by :
  • Date : February 15, 2018
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top