728x90 AdSpace

Latest News

Thursday, 15 February 2018

বর্ধমানে শ্বশুরের তৈরী করে দেওয়া বাড়ি বিক্রিতে বাধা দেওয়ায় স্ত্রীকে খুন

ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: মেয়ের সুবিধার কথা ভেবে শ্বশুরের তৈরী করে দেওয়া মেয়ের নামে বাড়ি ও জমি নিজের ফুর্তির জন্য বিক্রির চেষ্টায় বাধা দেওয়ায় স্ত্রীকে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বর্ধমান থানার সদরঘাট এলাকার সুকান্তপল্লীতে। মৃত গৃহবধুর নাম মান্তু রায় (২৬)। এই ঘটনায় স্বামী জয়ন্ত রায় পলাতক।
মৃত গৃহবধুর বাবা প্রসাদ মালি জানিয়েছেন, ৮ বছর আগে মান্তুর সঙ্গে খণ্ডঘোষ থানার বাঁকুড়া মোড়ের বাস কন্ডাক্টার জয়ন্ত রায়ের বিয়ে হয়। কিন্তু মেয়ের শ্বশুরবাড়িতে জায়গার অভাব থাকায় জামাইয়ের দাবী মেনে তিনি মেয়ে জামাইয়ের জন্য বর্ধমানের সদরঘাট এলাকার সুকান্তপল্লিতে তিন কাটা জমি কিনে আলাদা বাড়ি তৈরী করে দেন। সম্প্রতি জয়ন্ত ওই বাড়ি বিক্রির চেষ্টা করেন। আর তাতে বাধা দেন মান্তু। অন্যদিকে, গলসি এলাকায় জয়ন্তর বিবাহবহির্ভুত ভাবে এক মহিলার সঙ্গে সম্পর্কের কথা মান্তু জানত। এই সব কারণে স্ত্রীর ওপর প্রায়ই অত্যাচার করতে শুরু করে জয়ন্ত। তাদের ৬ বছরের পুত্র  সন্তানও রয়েছে। বুধবার সকালে মান্তুকে বাঁকুড়া মোড়ে নিজের বাড়িতে  নিয়ে যায় জয়ন্ত। অভিযোগ, সেখানেই তাকে বেধড়ক মারধোর করে। পরে রক্তাক্ত দেহ সদরঘাটের ক্যানেলপাড়ে ফেলে দিয়ে যায়। স্থানীয় মানুষ তাকে উদ্ধার করে বর্ধমান হাসপাতালে পাঠায়। বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়। 
মৃতের বাপের বাড়ি থেকে সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এদিকে এই ঘটনার পর জয়ন্ত রায় তার পুত্র সন্তানকে নিয়ে পালিয়ে গেছে।
বর্ধমানে শ্বশুরের তৈরী করে দেওয়া বাড়ি বিক্রিতে বাধা দেওয়ায় স্ত্রীকে খুন
  • Title : বর্ধমানে শ্বশুরের তৈরী করে দেওয়া বাড়ি বিক্রিতে বাধা দেওয়ায় স্ত্রীকে খুন
  • Posted by :
  • Date : February 15, 2018
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top