728x90 AdSpace

Latest News

Friday, 16 February 2018

অষ্টম শ্রেণীর কিশোরীকে ধর্ষনের অভিযোগে গ্রেপ্তার প্রতিবেশী যুবক


ফোকাস বেঙ্গল ডেস্ক,দক্ষিণ দিনাজপুরঃ অষ্টম শ্রেণীর এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করা হল প্রতিবেশী এক যুবককে। ধৃতের নাম মোস্তাকিন মণ্ডল (২২) ওরফে আপেল। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে দক্ষিন দিনাজপুর জেলার গঙ্গারামপুর থানার মোহনপুর এলাকায়। কিশোরীটির পরিবার সূত্রে জানা গেছে, প্রথমে এই ঘটনার অভিযোগ থানাতে নিতে চায়নি, পরেরদিন অর্থাৎ শুক্রবার এফআইআর করা হয়। পুলিশ সূত্রে জানা গেছে,  কিশোরী এবং অভিযুক্ত দুজনেরই বাড়ি মোহনপুর এলাকায়।
স্থানীয় সূত্রে জানা গেছে, কিশোরীটির বাবা ও মা অনেকদিন আগে মারা গেছেন। তার পর থাকে মোহনপুরে মামার বাড়িতেই সে থাকত।  অভিযোগ, বৃহস্পতিবার দুপুরে গোরুকে জল খাওয়াতে মাঠে যাওয়ার সময় প্রতিবেশী যুবক মোস্তাকিন তাঁকে সরষে খেতে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। বাড়িতে এসে অসুস্থ বোধ করে কিশোরীটি । সে মামা ও মামিকে ঘটনার কথা খুলে বলে। এরপর অসুস্থ কিশোরীকে হাসপাতালে নিয়ে যান মামা। 
ঘটনার পরই গঙ্গারামপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করতে যান কিশোরীর মামা। প্রথমে পুলিশ অভিযোগ না নিয়ে বিষয়টি ধামাচাপা দিতে চেয়েছিল বলে অভিযোগ। এরপর এই ঘটনার বিষয়ে স্থানীয় বিজেপির নেতা মানস সরকারকে জানান মামা। মানসবাবু তাঁকে নিয়ে থানায় যান।এরপর অভিযোগ জমা নেয় পুলিশ। পুলিশ জানিয়েছে অভিযুক্তকে গ্রেফতার করে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। 
অষ্টম শ্রেণীর কিশোরীকে ধর্ষনের অভিযোগে গ্রেপ্তার প্রতিবেশী যুবক
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top