728x90 AdSpace

Latest News

Friday, 16 February 2018

মুখ্যমন্ত্রীর বালুরঘাটের প্রকাশ্য সভা বাতিল,হবে গঙ্গারামপুরে


পল মৈত্র,দক্ষিণ দিনাজপুরঃ মুখ্যমন্ত্রীর বালুরঘাটের প্রশাসনিক সভা বাতিল করে ২১শে ফেব্রুয়ারি গঙ্গারামপুরে প্রকাশ্য সভা হবে। বৃহস্পতিবার জেলায় এ খবর পৌঁছাতেই তোড়জোড় শুরু হয়ে যায় তৃণমূল শিবিরে। অসুস্থতাকে দূরে সরিয়ে সকাল থেকেই এলাকায় এলাকায় কর্মী বৈঠকে নামলেন জেলা তৃণমূল সভাপতি বিপ্লব মিত্র । পঞ্চায়েত ভোটকে পাখির চোখ করে মুখ্যমন্ত্রীর সভায় জনপ্লাবন ঘটানোর ডাক দিলেন জেলা সভাপতি। শুক্রবার সকালে গঙ্গারামপুরের দেবিকোট ভবনে ব্লক ও টাউন নেতৃত্বদের নিয়ে এক বিশেষ বৈঠক করে কড়া বার্তা দেন বিপ্লব মিত্র । আয়োজিত হয় সভাপতির জন্মদিন অনুষ্ঠানও ।

জেলা প্রশাসন সূত্রের খবর অনুযায়ী, আগামী ২০ ও ২১শে ফেব্রুয়ারী দক্ষিণ দিনাজপুরে প্রশাসনিক সভা ও প্রকাশ্য সভা করবার কর্মসূচী ছিল মুখ্যমন্ত্রীর । বৃহস্পতিবার সেই কর্মসূচীর কিছুটা কাটছাঁট হয়ে এক নতুন তালিকা এসে পৌঁছায় জেলা প্রশাসনের কাছে । যেখানে ২০ ফেব্রুয়ারি বালুরঘাটে প্রশাসনিক সভা বাতিল করা হয়েছে । একই সাথে সেই কর্মসূচীতে উল্লেখ করা হয়েছে ২১শে ফেব্রুয়ারি দুপুরে মালদা থেকে গঙ্গারামপুর স্টেডিয়ামে হেলিকপ্টারে আসবেন মাননীয়া মুখ্যমন্ত্রী। যেখানে ঘণ্টা খানেকের প্রকাশ্য সভা করে উত্তর দিনাজপুরের কর্ণজোড়ার উদ্দেশ্যে রওনা হবেন তিনি । সেখানেই উত্তর ও দক্ষিণ দিনাজপুরের প্রশাসনিক বৈঠক সারবেন বলেও সূত্রের খবর ।

বৃহস্পতিবার মুখ্যমন্ত্রীর সফরের এই কর্মসূচীর পরিবর্তন হতেই ময়দানে নেমে পড়ে জেলা তৃণমূল শিবির । দলীয় সূত্রের খবর অনুযায়ী, পঞ্চায়েত নির্বাচনের আগে এই সফর মুখ্যমন্ত্রীর শেষ জেলা সফর । যার মাধ্যমেই জেলার উন্নয়ন ও রাজনৈতিক পট পরিবর্তন ঘটবে । যে সভার মধ্য দিয়ে কর্মীদের পঞ্চায়েত নির্বাচন নিয়ে বিশেষ বার্তাও দেবেন মুখ্যমন্ত্রী মনে করছেন জেলার তৃণমূল শিবির। ঠিক সেই কারণেই মুখ্যমন্ত্রীর এই সভাতে জনপ্লাবন ঘটানোর ডাক দিয়েছেন জেলা তৃণমূল সভাপতি। এদিনের এই সভায় কর্মীদের উদ্দেশ্যে জেলার ৬৪টি গ্রাম পঞ্চায়েত ও ৮ পঞ্চায়েত সমিতি সহ জেলা পরিষদ দখল করবার ডাক দেওয়া হয়েছে ।

জেলা সভাপতি বিপ্লব মিত্র জানিয়েছেন, বালুরঘাটে প্রশাসনিক সভা বাতিল করে শুধুমাত্র গঙ্গারামপুরেই প্রকাশ্য সভা করবেন মুখ্যমন্ত্রী এমনটা জানতে পেরেছি । দলের কর্মীসমর্থকদের ওই সভায় সক্রিয় অংশগ্রহনের জন্য আলাদা আলাদা ভাবে বৈঠক করা হয়েছে । পঞ্চায়েত নির্বাচনের আগে মুখ্যমন্ত্রীর এই সফরে জেলার মানুষের অনেক কিছু পাওয়ার সম্ভাবনাও রয়েছে ।
                                                                                                                                 ছবি - ফাইল 
মুখ্যমন্ত্রীর বালুরঘাটের প্রকাশ্য সভা বাতিল,হবে গঙ্গারামপুরে
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top