728x90 AdSpace

Latest News

Wednesday, 14 February 2018

বালুরঘাট জেলা হাসপাতাল পেল রাজ্যের সেরার শিরোপা


ফোকাস বেঙ্গল ডেস্ক,দক্ষিণ দিনাজপুরঃ সুশ্রী প্রকল্পে শিলিগুড়িকে পিছনে ফেলে রাজ্যে প্রথম স্থান অধিকার করল দক্ষিণ দিনাজপুর জেলা হাসপাতাল। প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান অর্জন করলো শিলিগুড়ি হাসপাতাল। মঙ্গলবার রাজ্য স্বাস্থ্য দপ্তরের তরফে এই ঘোষনার খবর পৌঁছাতেই আনন্দে উৎফুল্ল হয়ে ওঠেন হাসপাতালের স্বাস্থ্য কর্মীরা।
হাসপাতাল সূত্রের খবর, রাজ্য স্বাস্থ্য দপ্তরের উদ্যোগে বেশ কয়েকমাস আগে জেলার হাসপাতালগুলিতে একটি বিশেষ টিম ভিজিট করে। যারা সমস্ত হাসপাতালগুলির অভ্যন্তরীন ও বাহ্যিক পরিচ্ছন্নতা, জীবাণুনাশক ব্যবস্থা, সচেতনতা,পরিষেবা সহ মোট ছয়টি বিষয় বিশেষ ভাবে পর্যবেক্ষণ করে তার একটি রিপোর্ট রাজ্য স্বাস্থ্য দপ্তরে পাঠায়। আর এরপরেই সেই রিপোর্টের ভিত্তিতে এদিন বালুরঘাট জেলা হাসপাতালকে রাজ্যের অন্যতম সেরা হাসপাতাল বলে চিহ্নিত করা হয়।
হাসপাতাল সুপার ডা:তপন বিশ্বাস বলেন, ৬০০ নম্বরের ওই পরীক্ষায় আমরা ৪৫০ নম্বর পেয়ে রাজ্যে প্রথম স্থান অর্জন করেছি। পুরস্কার হিসাবে প্রায় ৫০ লক্ষ টাকা পাবে বালুরঘাট হাসপাতাল। হাসপাতালের এই সাফল্য কর্মীদের মনে আগামীদিনগুলিতে  কাজের উৎসাহ বাড়াতে সাহায্য করবে। হাসপাতালের এই সফলতা ধরে রাখতে আরো বেশ কিছু বাড়তি উদ্যোগ নেওয়া হবে বলেও এদিন জানিয়েছেন হাসপাতাল সুপার।
বালুরঘাট জেলা হাসপাতাল পেল রাজ্যের সেরার শিরোপা
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top