728x90 AdSpace

Latest News

Wednesday, 21 February 2018

মুখ্যমন্ত্রীর ঘোষণার পরেও স্টেডিয়াম নির্মাণের কাজ তিমিরে,ক্ষোভ ক্রীড়া মহলে

ফোকাস বেঙ্গল ডেস্ক,দক্ষিণ দিনাজপুরঃ
মুখ্যমন্ত্রীর ঘোষণার পরেও দু বছরে স্টেডিয়াম তৈরী না হওয়ায় ক্ষোভ বাড়ছে গঙ্গারামপুর মহকুমার উঠতি খেলোদের মধ্যে। ২০১৩ সালে ২৬ নভেম্বর মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী বুনিয়াদপুরে একটি উন্নত মানের স্টেডিয়াম নির্মাণের জন্য ঘোষনা করলেও কোন অঞ্জাত কারনে আজও সেটির নির্মাণ কাজ বন্ধ হয়ে রয়েছে। ফলে গঙ্গারামপুর মহকুমার উঠতি খেলোদের মধ্যে জমছে হতাশা। 

জানা যায়,বুনিয়াদপুর ব্লকের আলীগড়া মৌজায় বংশিহারি স্কুল মোড়ে স্টেডিয়াম নির্মাণের জন্য সরকারি ভাবে ১০ একর ৩৬ শতক জমি অধিগ্রহন করা হয়।সেই অনুসারে ২০১৫ সালে নিদিষ্ট স্থানে মুখ্যমন্ত্রী নির্দেশ মতো  স্টেডিয়াম  নির্মাণের কাজ শুরু হলেও তা কোনো এক অজ্ঞাত কারনে নির্মান কাজ ২ বছর  ধরে বন্ধ হয়ে আছে।গঙ্গারামপুর মহকুমা ক্রীড়া সংস্থার সম্পাদক বিভূতি ভূষন চক্রবর্তী  বলেন, বুনিয়াদপুরে খেলাধূলার মান উন্নয়নের জন্য দক্ষিন দিনাজপুরের তৎকালীন  জেলা শাসক তাপস চৌধুরী এবং প্রাক্তন হরিরামপুরের বিধায়ক বিল্পব মিত্রের চেষ্টায় বুনিয়াদপুরে স্টেডিয়াম নির্মাণের অনুমোদন দেন রাজ্যের মুখ্যমন্ত্রী।

কিন্তূ বিগত ২ বছর ধরে কোনো কাজ না হওয়ায় এলাকার সাধারণ মানুষ ক্ষুব্ধ। বিভূতি বাবু বলেন প্রাক্তন বিধায়ক তথা দক্ষিন দিনাজপুর জেলার তৃণমূলের সভাপতি বিল্পব মিত্রের উপর তার যথেষ্ট আস্থা আছে।  তিনি এই এলাকায় খেলাধুলো উন্নয়নের স্বার্থের কথা চিন্তা করে পূনরায় এই কাজ শুরু করবার চেষ্টা করবেন।
নয়া বাজারের সাইক্লিস্ট তথা ২০১৩ সালের রাজ্য চাম্পিয়ান সুজন কর্মকার বলেন, বুনিয়াদপুরে বন্ধ হয়ে থাকা স্টেডিয়াম নির্মানের কাজ অতি দ্রুত শুরু করার জন্য তিনি দক্ষিন দিনাজপুর জেলা প্রশাসনের কাছে আবেদন জানিয়েছেন। অবিলম্বে স্টেডিয়াম নির্মাণের কাজ শুরু করা হলে এই স্টেডিয়ামের মাধ্যেমে এই এলাকার অনেক প্রতিভাবান ও প্রতিভাময়ী খেলোয়ারেরা উপকৃত হবে বলে সুজন বাবু মনে করেন।
মুখ্যমন্ত্রীর ঘোষণার পরেও স্টেডিয়াম নির্মাণের কাজ তিমিরে,ক্ষোভ ক্রীড়া মহলে
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top