728x90 AdSpace

Latest News

Thursday, 7 September 2017

বর্ধমানে প্রতিবন্ধী ভোটারদের নাম ভোটার তালিকায় তুলতে মূক বধির স্কুলে জেলাশাসক।

ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: বুধবারই ভোটার তালিকা নিয়ে বর্ধমান রেঞ্জের ডিভিশনাল কমিশনার হরি রামালু বর্ধমানে বৈঠক করে গেছেন।আর বৃহস্পতিবার  প্রতিবন্ধী ভোটারদের নাম ভোটার তালিকায় তোলার জন্য জোরদার অভিযান শুরু করে দিল পূর্ব বর্ধমান জেলা প্রশাসন। বৃহস্পতিবার বর্ধমানের জেলাশাসক অনুরাগ শ্রীবাস্তবের নেতৃত্বে জেলা নির্বাচন দপ্তরের প্রতিনিধিরা শহরের একটি মূক ও বধির স্কুলে সচেতনতা শিবির পালন করলেন। এদিন শৈলেন্দ্রনাথ মুখার্জ্জী মূক ও বধির বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের ভোটার তালিকায় নাম তোলার আবেদন জানান জেলাশাসক। 
স্কুলের প্রিন্সিপ্যাল স্তুতি মুখার্জ্জী জানিয়েছেন, গতবছর থেকেই নির্বাচন কমিশন প্রতিবন্ধী ভোটারদের বিষয়ে জোর দিয়েছেন। স্তুতি মুখার্জ্জী জানিয়েছেন, এই স্কুলে প্রাক্তন ও বর্তমান ছাত্রছাত্রীদের মধ্যে প্রায় ৫০জন ভোটার তালিকায় নাম তোলার যোগ্য রয়েছে। এই শিবিরের ফলে তাদের নাম তোলার আগ্রহ আরও বাড়বে। 
জেলাশাসক জানিয়েছেন, যেহেতু নির্বাচন কমিশনার এবছর প্রতিবন্ধীদের ভোটার তালিকায় নাম তোলার বিষয়ে জোর দিয়েছেন তাই গোটা জেলা জুড়েই আলাদাভাবে উদ্যোগ নেওয়া হয়েছে। গত ২২ আগষ্ট থেকে ভোটার তালিকায় নাম তোলা বা বাদ দেওয়া সংক্রান্ত অভিযান শুরু হয়েছে। চলবে ১৩ সেপ্টেম্বর পর্যন্ত।                                                                                    ছবি - সুরোজ  প্রসাদ 
বর্ধমানে প্রতিবন্ধী ভোটারদের নাম ভোটার তালিকায় তুলতে মূক বধির স্কুলে জেলাশাসক।
  • Title : বর্ধমানে প্রতিবন্ধী ভোটারদের নাম ভোটার তালিকায় তুলতে মূক বধির স্কুলে জেলাশাসক।
  • Posted by :
  • Date : September 07, 2017
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a comment

Top