728x90 AdSpace

Latest News

Friday, 6 September 2019

নিজের বন্দুক থেকে গুলি চালিয়ে আত্মঘাতী প্রাক্তন সেনাকর্মী


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: নিজের দোনলা বন্দুক থেকে গুলি চালিয়ে আত্মঘাতী হলেন এক প্রাক্তন সেনা কর্মী।  ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত্রি প্রায় সাড়ে সাতটা নাগাদ বর্ধমান শহরের ৪ নং শাখারীপুকুর নবোদয় সংঘ ক্লাব সংলগ্ন এলাকায়। বর্ধমান থানার পুলিশ তদন্তে নেমেছে। 

প্রাথমিকভাবে জানা গেছে, প্রায় দিন পাঁচেক আগে এই প্রাক্তন সেনা কর্মী ৪ নং শাঁখারীপুকুর নবোদয় ক্লাবের কাছে ঘরভাড়া নিয়ে আসেন। স্বাভাবিকভাবেই প্রতিবেশীরা তাঁর সম্পর্কে কিছু তেমন জানেননা। এদিন সন্ধ্যেবেলায় আচমকাই বন্দুকের গুলির শব্দে চমকে ওঠেন স্থানীয়রা। তাঁর ঘরে গিয়ে দেখেন রক্তাক্ত অবস্থায় বিছানায় লুটিয়ে পড়ে রয়েছেন ওই ব্যক্তি। নিজের দোনলা বন্দুক থুতনিতে ঠেকিয়ে তিনি টিগার টেপেন। 

পুলিশ ওই ব্যক্তির ব্যবহার করা একটি মোটরবাইক উদ্ধার করেছে। তা থেকে মনে করা হচ্ছে তার নাম নারায়ণচন্দ্র ঘোষ। গাড়ির রেজিষ্টেশন করা হয়েছে পশ্চিম বর্ধমানের দুর্গাপুর থেকে। সম্ভবত সেনাবাহিনী থেকে অবসর নেওয়ার পর তিনি কোনো বেসরকারী সিকিউরিটি সংস্থায় কাজ করতেন। প্রতিবেশীরা জানিয়েছেন, ওই ব্যক্তি তাঁর মাকে নিয়ে এখানে ঘরভাড়া নিয়ে আসেন। কিন্তু এদিন এই ঘটনার সময় মা ছিলেন না। কেন এই আত্মহত্যা তা নিয়ে তদন্তে নেমেছে বর্ধমান থানার পুলিশ। মৃতের পরিচয় সম্পর্কেও জানার চেষ্টা চলছে।
নিজের বন্দুক থেকে গুলি চালিয়ে আত্মঘাতী প্রাক্তন সেনাকর্মী
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top