728x90 AdSpace

Latest News

Sunday, 15 September 2019

বিড়ির মোড়ক নকল করে বাজারে ব্যবসা করার অভিযোগে গ্রেফতার এক ব্যক্তি


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: বাজারে একই দ্রব্যের নাম নকল করে বিক্রির অভিযোগ বারবার সামনে এসেছে। এবার একটি বিড়ি কোম্পানির মোড়ক হুবহু নকল করে রমরমিয়ে বাজারে চালানোর অভিযোগে পূর্ব বর্ধমানের রায়না থানার শ্যামসুন্দর থেকে এক ব্যক্তিকে গ্রাফতার করলো পুলিশ। ধৃত ব্যক্তির নাম শেখ জর্জিস। বাড়ি বীরভূমের আমাইপুর এলাকায়।

 জানা গেছে, 'দুই ভাই বিড়ি' কোম্পানির বিড়ি রায়না শ্যামসুন্দর সহ বিভিন্ন এলাকায় বিক্রি হতো। কিন্তু কয়েকমাস ধরে কোম্পানি কর্তৃপক্ষ লক্ষ্য করে তাদের ব্যান্ডের বিড়ি বিক্রির পরিমান হঠাৎই কমে যাচ্ছে। তাদের সন্দেহ হয় কেউ বা কারা তাদের কোম্পানির নাম ও প্যাকেট নকল করে কম দামে বাজারে বিক্রি করছে। আর এরপরই তারা এই বিষয় নিয়ে রায়না থানায় অভিযোগ দায়ের করেন।

কোম্পানির ম্যানেজার  শেখ আফসার জানিয়েছেন, গত বেশ কয়েকমাস যাবৎ তারা লক্ষ্য করছিলেন কোম্পানির বিক্রি ক্রমশ কমে যাচ্ছে। খোঁজ খবর নিয়ে জানতে পারেন কোম্পানির আসল মোড়ক এর নকল করে একই নামে বিড়ি বাজারে চলছে। আর এর পরই তারা আইনানুগ ভাবে ব্যবস্থা নেবার সিদ্ধান্ত নেন।

পুলিশ সূত্রে জানাগেছে, তদন্ত শুরু করে নকল ভাবে বিড়ি বিক্রি করার অপরাধে বীরভূমের আমাইপুরের বাসিন্দা শেখ জার্জিস কে শ্যামসুন্দর থেকে গ্রেপ্তার করা হয়। ধৃত কে আজ আদালতে তোলা হয়।
বিড়ির মোড়ক নকল করে বাজারে ব্যবসা করার অভিযোগে গ্রেফতার এক ব্যক্তি
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top