728x90 AdSpace

Latest News

Friday, 9 August 2019

বর্ধমানে দিদিকে বলো কর্মসূচীতে বিধায়কের কাছেই ঘেঁষতে পারলেন না আম আদমি


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ  দিদিকে বলো কর্মসূচীতে জন সংযোগে বের হলেও বাস্তবে বহু মানুষই বর্ধমান দক্ষিণ কেন্দ্রের বিধায়ক রবীরঞ্জন চট্টোপাধ্যায়ের কাছে ঘেঁষতেই পারলেন না। জানাতেও পারলেন না তাঁদের অভাব অভিযোগ। শুক্রবার এই ঘটনা ঘটেছে বর্ধমান শহরের বেশ কয়েকটি ওয়ার্ডে।

বর্ধমান শহরের ২৮নং ওয়ার্ডের তরুণ সংঘ মাঠে আয়োজিত জনতার দরবারে হাজির হন বিধায়ক রবিরঞ্জন চট্টোপাধ্যায়। ২৮নং ছাড়াও ২৫, ২৬,২১ এবং ১৫ নং ওয়ার্ডের বেশ কিছু বাসিন্দা তাঁদের অভাব অভিযোগ তুলে ধরেন বিধায়কের কাছে। যদিও বর্ধমান শহরের ২৫ নং ওয়ার্ডের বেশ কিছু বাসিন্দা চেষ্টা করেও বিধায়কের সঙ্গে কথা বলতে পারেননি। ২৫নং ওয়ার্ডের বাসিন্দা বিমলেন্দু দত্ত জানিয়েছেন, তাঁরা বিধায়ককে কাছে পেয়ে অনেক কিছু সমস্যা সম্পর্কে বলতে চেয়েছিলেন কিন্তু তাঁকে ঘিরে থাকা নানান মাপের নেতাদের জন্য তিনি কিছু বলতেই পারেননি।

একইকথা বলেছেন স্থানীয় বাসিন্দা সুশান্ত চ্যাটার্জ্জীও। তিনি জানিয়েছেন, তাঁরা অনেক আশা করেছিলেন। কিন্তু যেভাবে বিধায়ককে ঘিরে রাখা হয়েছে তাই তাঁরাও কিছু বলতে পারেননি। উল্লেখ্য, এদিন দিদিকে বলো কর্মসূচীর অঙ্গ হিসাবে রাস্তায় ভিজিটিং কার্ড বিলিয়ে দেন রবিরঞ্জনবাবু। তাঁর সঙ্গে ছিলেন বর্ধমান পুরসভার প্রাক্তন কাউন্সিলার খোকন দাস সহ তৃণমূল নেতারাও।রবিরঞ্জনবাবু এদিন জানিয়েছেন, বহু মানুষ তাঁর কাছে এদিন অভাব অভিযোগ জানিয়েছেন। কিছু ব্যক্তিগত অভিযোগও রয়েছে। এছাড়াও ড্রেন, রাস্তা নিয়েও কিছু অভিযোগ এসেছে। সেগুলি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।
বর্ধমানে দিদিকে বলো কর্মসূচীতে বিধায়কের কাছেই ঘেঁষতে পারলেন না আম আদমি
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top