728x90 AdSpace

Latest News

Monday, 15 July 2019

বর্ধমানে বিজেপির হাত থেকে ৮টি কারখানার পুর্নদখল নিল তৃণমূল

ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ দখল পুর্নদখল নিয়ে গোটা রাজ্য জুড়েই তৃণমূল এবং বিজেপির কাজিয়া তুঙ্গে উঠেছে। এমনকি আজ যিনি তৃণমূল ছেড়ে বিজেপিতে যাচ্ছেন, পরেই তিনি আবার বিজেপি ছেড়ে তৃণমূলে আসছেন – এই ঘটনায় রাজনৈতিক রঙ্গ তুঙ্গে উঠেছে। আর সেই সময় বর্ধমানে লোকসভা নির্বাচনের পর বিজেপির দখল নেওয়া ৮টি কারখানা পুনরায় দখল নিল তৃণমূল শ্রমিক সংগঠন আইএনটিটিইউসি।

সোমবার সকালে পূর্ব বর্ধমান জেলা আইএনটিটিইউসির সভাপতি ইফতিকার আহমদে ওরফে পাপ্পুর নেতৃত্বে দেওয়ানদিঘী থানার পালিতপুর শিল্প তালুক এলাকায় পরপর ৮টি কারখানায় গিয়ে বিজেপির পতাকা নামিয়ে সেখানে তৃণমূলের শ্রমিক সংগঠনের পতাকা লাগিয়ে দেন। এদিন এই কর্মসূচীতে অংশ নেন বর্ধমান উত্তরের তৃণমূল বিধায়ক নিশীথ মালিক, বর্ধমান শহর তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক খোকন দাস সহ এলাকার তৃণমূল নেতারাও।

এদিন ইফতিকার আহমেদ জানিয়েছেন, লোকসভা নির্বাচনের পর থেকেই গায়ের জোরে বিজেপি এই সমস্ত কারখানায় তৃণমূলের পতাকা ফেলে দিয়ে বিজেপির পতাকা লাগিয়ে দেয়। গায়ের জোরে এই ঘটনা তাঁরা মোটেও বরদাস্ত করবেন না। তিনি জানিয়েছেন, বিজেপি কারখানায় শ্রমিক সংগঠন করলে তাঁদের সদস্য থাকলে তাঁরা নিশ্চয়ই বিজেপির পতাকা লাগাতে পারেন। কিন্তু তা না করে কেবলমাত্র তৃণমূলের পতাকা নামিয়ে দিয়ে সেখানে বিজেপির পতাকা লাগিয়ে দেওয়ার জন্যই এদিন তাঁরা বিজেপির পতাকা নামিয়ে দিয়ে তৃণমূলের পতাকা লাগিয়ে দিয়েছেন। যদিও স্থানীয় কোনো বিজেপি নেতৃত্ব এ নিয়ে প্রকাশ্যে কিছু বলতে চাননি
বর্ধমানে বিজেপির হাত থেকে ৮টি কারখানার পুর্নদখল নিল তৃণমূল
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top