728x90 AdSpace

Latest News

Saturday, 6 July 2019

বিজেপিতে যোগ দিলেন গুসকরার প্রাক্তন তৃণমূলের চেয়ারম্যান


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ শনিবার থেকে শুরু হয়েছে দেশ জুড়ে বিজেপির সদস্য সংগ্রহ অভিযান। বর্ধমানের কার্জনগেট চত্বরেও অনুষ্ঠিত হয় সেই অভিযান। এদিন প্রায় দু'হাজার জন বিজেপিতে যোগদান করেন। এর মধ্যে যোগ দেন গুসকরার পৌরসভার বিদায়ী তৃণমূল কংগ্রেস কাউন্সিলর এবং প্রাক্তন চেয়ারম্যান চঞ্চল গড়াই,বর্ধমান বিশ্ববিদ্যালয়ের বাংলার অধ্যাপিকা সঙ্গীতা সান্যাল, সাংবাদিক ঋষিগোপাল মণ্ডল সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা, কর্মী ও সমর্থকরা।

এদিন বিজেপিতে যোগ দেওয়ার পর চঞ্চল গড়াই জানিয়েছেন, দীর্ঘদিন তৃণমূল কংগ্রেস করলেও যোগ্য সম্মান না পাওয়ার কারণেই তিনি বিজেপিতে যোগ দিয়েছেন। উল্লেখ্য, এর আগেই চঞ্চলবাবুর মেয়ে দেবযানী গড়াই বিজেপিতে যোগ দিয়েছেন এবং তিনি বিজেপির মহিলা মোর্চার জেলা নেত্রীও। বেশ কিছুদিন ধরেই চঞ্চলবাবুর বিজেপিতে যোগ দেওয়া নিয়ে চাপান উতোর চলছিলই। গুসকরাতেই বিজেপির একটি পক্ষ তা নিয়ে বিক্ষোভও দেখান। কিন্তু অবশেষে শনিবার তিনি বর্ধমান দুর্গাপুর লোকসভা আসনের সাংসদ সুরেন্দ্রজিত সিং অহলুবালিয়ার হাত ধরে বিজেপিতে যোগ দিলেন।

এদিন সুরেন্দ্রজিত সিং অহলুবালিয়া জানিয়েছেন, যাঁরা বিজেপিতে যোগ দিয়েছেন তাঁরা নিজেদের কর্মদক্ষতার ওপর দলের কাছে সম্মান পাবেন। এদিনের এই কর্মসূচিতে ছিলেন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়া, বিজেপি নেতা রীতেশ তেওয়ারি সহ বর্ধমান জেলা বিজেপির সভাপতি সন্দীপ নন্দী প্রমুখরা। সন্দীপ নন্দী জানিয়েছেন, এদিন জেলার প্রতিটি বুথেই শ্যামাপ্রসাদ মুখার্জীর জন্মদিবস পালন করা হয়েছে। তিনি জানিয়েছেন, বিজেপির এই সদস্যপদ গ্রহণ অভিযান চলবে আগামী ১১ আগষ্ট পর্যন্ত।
বিজেপিতে যোগ দিলেন গুসকরার প্রাক্তন তৃণমূলের চেয়ারম্যান
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top