728x90 AdSpace

Latest News

Sunday, 23 June 2019

ওসির বিরুদ্ধে কুমন্তব্য, বিজেপি সাংসদ সৌমিত্র খাঁয়ের বিরুদ্ধে মামলা করল খণ্ডঘোষ থানার পুলিশ


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ শুক্রবার রাতে পূর্ব বর্ধমানের খণ্ডঘোষ থানার বেড়ুগ্রাম দক্ষিণপাড়ার বাসিন্দা গোপাল পাল নামে এক ব্যক্তির অস্বাভাবিক মৃত্যুকে ঘিরে রাজনৈতিক উত্তাপ ছড়িয়েছিল সেইদিন রাত থেকেই। মৃত ব্যক্তিকে বিজেপির সমর্থক বলে দাবী করে বিজেপি নেতৃত্ব ব্যাপক বিক্ষোভও দেখান। এমনকি ঘটনার খবর পেয়ে ছুটে আসেন বাঁকুড়ার বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। বর্ধমান হাসপাতালের পুলিশ মর্গে মৃতদেহে মালা দিয়ে দিয়ে তিনি মৃতদেহ নিয়ে রওনা হন বেড়ুগ্রামের উদ্দেশ্যে। কিন্তু পথেই বর্ধমান আরামবাগ রোডের বাদুলিয়া মোড়ে রাস্তার ওপর মৃতদেহ নামিয়ে রেখে বিক্ষোভ দেখান বিজেপি সমর্থকরা।

এই সময় বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ খণ্ডঘোষ থানার ওসির বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। তাঁকে দ্রুত অপসারণ সহ ওই ওসিকে 'জানোয়ার' ওসি বলেও সম্বোধন করেন সৌমিত্রবাবু। এই ঘটনায় পুলিশ সাংসদের বক্তব্য খতিয়ে দেখতে শুরু করে। আর রবিবারই এক সাধারণ মানুষ সৌমিত্র খাঁ-এর বিরুদ্ধে ওসিকে কুমন্তব্য করায় তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলেন। তারপরেই এই অভিযোগের ভিত্তিত্তে পুলিশ কেস চালু করে দিল। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

যদিও তাঁর বিরুদ্ধে কুমন্তব্য করার এই মামলা সম্পর্কে সৌমিত্রবাবু জানিয়েছেন, তিনি কোনো ভুল কথা বলেননি। খণ্ডঘোষের ওসি যে ধরণের আচরণ এবং দায়িত্ব পালন করছেন তাতে তিনি মোটেও তাঁর কথা ফিরিয়ে নিচ্ছেন না। বরং এব্যাপারে সৌমিত্রবাবু দাবী করেছেন, তাঁর বিরুদ্ধে মামলা হোক, একইসঙ্গে খোদ রাজ্যের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধেও পুলিশের বিরুদ্ধে কু-মন্তব্য করার জন্য মামলা হোক। খণ্ডঘোষ থানা সূত্রে জানা গেছে, বিজেপি সাংসদের পুলিশ সম্পর্কে কু মন্তব্য করার জন্য সাধারণ মানুষ হিসাবে একজন একটি কেস করেছেন। তার ভিত্তিতেই পুলিশ কেস চালু করেছে।
ওসির বিরুদ্ধে কুমন্তব্য, বিজেপি সাংসদ সৌমিত্র খাঁয়ের বিরুদ্ধে মামলা করল খণ্ডঘোষ থানার পুলিশ
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top