728x90 AdSpace

Latest News

Thursday, 27 June 2019

ভাতারে বিজেপি নেতার বাড়িতে বোমাবাজি, গুলি চালানোর অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে



ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ পুর্ব বর্ধমানের ভাতার ব্লকের এরুয়ার গ্রামে বিজেপি নেতা শ্যামল অধিকারীর বাড়ি লক্ষ্য করে ব্যাপক বোমা বাজি, গুলি চালানোর অভিযোগকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ও আতংক দেখা দিল। অভিযোগের তীর ভাতারের তৃণমূল নেতা মানগোবিন্দ অধিকারীর দিকে। যদিও তিনি এই অভিযোগ অস্বীকার করেছেন। 

এরুয়ার গ্রামের বাসিন্দা এবং বিজেপি নেতা শ্যামল অধিকারী জানিয়েছেন, বুধবার বিকালে ভাতার বাজারে বিজেপির একটি দলীয় মিটিং ছিল। তিনি সেই মিটিংয়ে যান। শ্যামলবাবুর অভিযোগ, সেই সময় তাঁর স্ত্রীকে মানগোবিন্দ অধিকারী এবং তাঁর লোকজন রীতিমত হুঁশিয়ারী দিয়ে জানিয়ে দেন শ্যামল অধিকারীকে খুন করে দেওয়া হবে। এরপরই বৃহস্পতিবার ভোরে মানগোবিন্দ অধিকারী লোকজন নিয়ে এসে তাঁর বাড়িতে ব্যাপক হারে বোমাবাজি করেন। শ্যামলবাবুর অভিযোগ, এই সময় তাঁকে লক্ষ্য করে কয়েক রাউণ্ড গুলি ছোঁড়েন মানগোবিন্দ অধিকারী। কিন্তু তিনি এবং তাঁর স্ত্রী অল্পের জন্য প্রাণে বেঁচে যান। এই ঘটনায় তৃণমূল নেতা মানগোবিন্দ অধিকারী সহ বেশ কয়েকজনের বিরুদ্ধে ভাতার থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পরিস্থিতি উত্তপ্ত থাকায় এরুয়ার গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে। 


অন্যদিকে, বিজেপি নেতা শ্যামল অধিকারীর বাড়িতে এই হামলার ঘটনায় ২৪ ঘণ্টার মধ্যে মানগোবিন্দ অধিকারী সহ তাঁর লোকজনদের গ্রেপ্তারের দাবীতে বিজেপি ভাতার থানা ঘেরাও করে বিক্ষোভ দেখান। তাঁরা বর্ধমান কাটোয়া রোড অবরোধও করেন। পরে পুলিশ ২৪ ঘণ্টার মধ্যে মানগোবিন্দ অধিকারীকে গ্রেপ্তারের প্রতিশ্রুতি দেবার পর অবরোধ তুলে নেয় বিজেপি নেতৃত্ব। অপরদিকে, এব্যাপারে মানগোবিন্দ অধিকারী পালটা দাবী করেছেন, এটা বিজেপির লাল পদ্ম এবং সাদা পদ্মের বিরোধের ফল। এই ঘটনার সংগে কোনভাবেই তৃণমূল জড়িত নয়। 
ভাতারে বিজেপি নেতার বাড়িতে বোমাবাজি, গুলি চালানোর অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top