728x90 AdSpace

Latest News

Thursday, 30 May 2019

বর্ধমানে তৃণমূলের পর্যালোচনা বৈঠকে ধুন্ধুমার, কর্মীদের হৈ হট্টগোলে মাঝপথে ভেস্তে গেল বৈঠক



ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ লোকসভা নির্বাচনে গোটা রাজ্যের পাশাপাশি পূর্ব বর্ধমান জেলা জুড়েও একের পর এক বিজেপি তৃণমূল সংঘর্ষ এবং তৃণমূলের পার্টি অফিস বিজেপি দখল করে নিয়েছে বলে অভিযোগ। কার্যত রাজ্যের শাসকদল গেরুয়া শিবিরের কাছে গোটা জেলা জুড়েই কোণঠাসা অবস্থায় পড়েছে। এই পরিস্থিতিতে বৃহস্পতিবার বিকালে বর্ধমান জেলা পরিষদের অঙ্গীকার হলে দলের দায়িত্বপ্রাপ্তদের নিয়ে পর্যালোচনা বৈঠক ডাকেন দলের জেলা সভাপতি স্বপন দেবনাথ।

 
সেখানে হাজির ছিলেন বর্ধমান দুর্গাপুর লোকসভা আসনের পরাজিত তৃণমূল প্রার্থী মমতাজ সংঘমিতা এবং বর্ধমান পূর্ব আসনের জয়ী প্রার্থী সুনীল মণ্ডলও। এদিন সভায় স্বপনবাবু দলীয় কর্মীদের নির্দেশ দেন, কোন কোন এলাকায় কতগুলি পার্টি অফিস দখল নেওয়া হয়েছে এবং দলীয় কর্মীরা আক্রান্ত হয়েছেন তার তালিকা জেলায় পাঠাতে। সেই তালিকা পাবার পরই জেলা প্রশাসনের কাছে তা দিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেবার আবেদন জানানো হবে বলে স্বপনবাবু জানান। কিন্তু এই বৈঠক চলার মাঝেই এদিন তৃণমূলের একাধিক নেতা লোকসভা নির্বাচনের পরাজয়ের কারণ বিশ্লেষণ এবং কারা কারা এই পরাজয়ের জন্য দায়ী তাদের চিহ্নিত করে দলীয় স্তরে ব্যবস্থা নেবার আবেদন জানাতে থাকেন। আর এই নিয়েই শুরু হয় তীব্র বাক বিতণ্ডা। রীতিমত হুমকি পাল্টা হুমকির জেরে স্বপনবাবু মাঝপথেই বৈঠক শেষ করে দ্রুত এলাকা ছেড়ে চলে যান। 

এদিন তৃণমূলের নেতারা জোড়ালো অভিযোগ তুলে জানান, বর্ধমান শহরের একাধিক নেতা পাকাপোক্তভাবে তোলাবাজির সঙ্গে যুক্ত। গোলাপবাগের কাছে একটি পার্টি অফিসকে প্রোমোটারের হাতে বিক্রি করে দেওয়া হয়েছে বলেও অভিযোগ তোলেন। এদিকে, অপ্রীতিকর এই অবস্থায় স্বপনবাবু কোনো কথা বলতে চাননি। বৈঠক ভেস্তে যাওয়া এবং দলের নেতাদের হৈ হট্টগোলের প্রশ্ন এড়িয়ে তিনি বলেন, এদিন পার্টি অফিস দখল এবং দলীয় কর্মীদের আক্রান্ত হবার বিষয় নিয়ে পর্যালোচনা বৈঠক ডাকা হয়েছিল। ব্লক ভিত্তিক তালিকা দেবার নির্দেশ দেওয়া হয়েছে।
বর্ধমানে তৃণমূলের পর্যালোচনা বৈঠকে ধুন্ধুমার, কর্মীদের হৈ হট্টগোলে মাঝপথে ভেস্তে গেল বৈঠক
  • Title : বর্ধমানে তৃণমূলের পর্যালোচনা বৈঠকে ধুন্ধুমার, কর্মীদের হৈ হট্টগোলে মাঝপথে ভেস্তে গেল বৈঠক
  • Posted by :
  • Date : May 30, 2019
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top