728x90 AdSpace

Latest News

Monday, 13 May 2019

ভাতারে দুই তৃণমূল সমর্থকের সাবমারসিবলে আগুন লাগানোর অভিযোগ বিজেপির বিরুদ্ধে



ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ রাজনৈতিক শত্রুতার জেরে ভাতার থানার ছাদনী এলাকায় দুই তৃণমূল সমর্থকের সাবমারসিবল পুড়িয়ে দেবার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। অভিযোগ দায়ের করা হয়েছে ভাতার থানায়। বিজেপি গোটা ঘটনার অভিযোগ অস্বীকার করেছে। 



ভাতার থানার আমারুণ ২ গ্রাম পঞ্চায়েতের ছাদনী এলাকার বাসিন্দা স্থানীয় তৃণমূল সমর্থক মুক্ত দে ও বংশী দের অভিযোগ, রবিবার গভীর রাতে তাঁদের সাবমারশিবলে আগুন লাগিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে। স্থানীয় তৃণমূল কংগ্রেসের কর্মী পাপাই পশারী জানিয়েছেন, আমারুণ অঞ্চলে গত পঞ্চায়েত ভোট থেকেই রাজনৈতিক লড়াই তুঙ্গে ওঠে। সিপিএমের হাত থেকে তৃণমূল পঞ্চায়েতের ক্ষমতা দখল করে। সম্প্রতি লোকসভা নির্বাচনের আগে থেকেই সিপিএম এবং বিজেপি তৃণমূল কর্মী সমর্থকদের নানাভাবে দেখে নেওয়ার জন্য হুমকি দিচ্ছিল। ২৩ মে ভোটের ফলাফলের পর তৃণমূলের কর্মী সমর্থকদের সাবধানে থাকার হুমকি দিতে থাকে। এরপরই রবিবার রাতে দুটি সাবমারসিবলে আগুন লাগিয়ে পুড়িয়ে দেওয়া হয়। 

মুক্ত দে এবং বংশী দে উভয়েই জানিয়েছেন, রবিবার রাত্রি ৯টা নাগাদ গ্রামবাসীরাই এই আগুন লাগার খবর দেন। তাঁরা ছুটে গেলেও আগুনের হাত থেকে সাবমারসিবলকে রক্ষা করতে পারেননি। তাঁরা জানিয়েছেন, প্রায় ৫০ হাজার টাকা করে ক্ষতি হয়েছে এই ঘটনায়। সোমবারই ভাতার থানায় লিখিত অভিযোগও দায়ের করা হয়েছে। এদিকে, এব্যাপারে বিজেপির ভাতার বিধানসভার পর্যবেক্ষক গোলাম জার্জিস অভিযোগ অস্বীকার করে জানিয়েছেন, তৃণমূল লোকসভা নির্বাচনের পরই বুঝে গেছে তারা হারছে। আর তাই তাঁদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছে। এই ঘটনায় বিজেপি কোনোভাবেই যুক্ত নয় বলে তিনি জানিয়েছেন। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।
                                                                                                                               ছবি - ইন্টারনেট
ভাতারে দুই তৃণমূল সমর্থকের সাবমারসিবলে আগুন লাগানোর অভিযোগ বিজেপির বিরুদ্ধে
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top