728x90 AdSpace

Latest News

Friday, 31 May 2019

রায়নায় ২৪ ঘণ্টার মধ্যেই নিজেদের পার্টি অফিস ফের দখল নিলো তৃনমূল


ফোকাস বেঙ্গল ডেস্ক,রায়নাঃ গণনা পরবর্তী পূর্ব বর্ধমান জেলার বিভিন্ন জায়গায় বিজেপির কর্মী সমর্থকরা তৃনমূল কংগ্রেসের পার্টি অফিসে দলীয় ঝাণ্ডা লাগিয়ে দখল নেওয়ার ঘটনা ঘটছিলো। এবার সেই সমস্ত পার্টি অফিস পুনরায় নিজেদের দখলে আনা শুরু করলো শাসকদল তৃনমূল। 

বৃহস্পতিবার রায়নার নতু হরিপুর এলাকায় বিজয় মিছিলের আয়োজন করে বিজেপি। মিছিল শেষে হরিপুর গ্রামের তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয়ে হামলা চালায় ও ভাঙচুর করে বিজেপি কর্মী সমর্থকরা। পার্টি অফিস থেকে তৃণমূল কংগ্রেসের পতাকা খুলে বিজেপির পতাকা টাঙিয়ে দেওয়া হয়। বাথরুমের দরজা ভেঙে দেওয়া হয় বলেও অভিযোগ। এলাকার দীর্ঘদিনের সিপিআইএম-এর হার্মাদ রাই এই কাজ করেছে বলে অভিযোগ করেন রায়না ১ ব্লকের তৃনমূল কংগ্রেসের নেতা পার্থসারথি ঘোষ। আর তার ২৪ ঘণ্টা যেতে না যেতেই বিজেপির হাতে দখল হয়ে যাওয়া রায়নার নতু হরিপুরে তৃণমূল কার্যালয় পুনঃদখল করলেন বিধায়ক নেপাল ঘোড়ুই। 

শুক্রবার কয়েকশ কর্মী সমর্থক মিছিল করে স্লোগান দিতে দিতে হরিপুর পৌছায়। যদিও এদিন বিজেপি বা সিপিএম থেকে আগত নব্য সদস্যদের কাউকেই এলাকায় দেখতে পাওয়া যায়নি। বিধায়ক নেপাল ঘরুই জানিয়েছেন, অপরের জায়গা দখল করা বা হিংসা ছড়ানোর রাজনীতি তৃনমূল করে না। তবে কোনও রকম আঘাত এলে তার প্রতিঘাত দল ঠিক সময়ে করবে। তিনি জানান, রায়নায় কোনও পার্টি অফিস বিজেপিকে দখল করতে দেওয়া হবে না।   
রায়নায় ২৪ ঘণ্টার মধ্যেই নিজেদের পার্টি অফিস ফের দখল নিলো তৃনমূল
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top