728x90 AdSpace

Latest News

Saturday, 4 May 2019

বিনা অনুমতিতে বর্ধমান হাসপাতালে ছাত্রদের বিক্ষোভ মিছিল, তীব্র বিতর্ক



ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ বর্ধমান রাজ কলেজের ছাত্ররা শনিবার সকালে চিকিৎসকদের চিকিৎসার গাফিলতির অভিযোগ তুলে বিনা অনুমতিতে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে মিছিল করে বিক্ষোভ দেখানোর ঘটনায় বিতর্ক ছড়ালো। রাজ কলেজের ছাত্র সুজাউদ্দিন খোন্দেকার অভিযোগ করেছেন, বেশ কিছুদিন থেকেই তাঁরা দেখছেন এই হাসপাতালের চিকিৎসকরা ঠিকমত চিকিৎসা পরিষেবা দিচ্ছেন না। অন্যান্য জেলার রোগীরা বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে এলে তাঁদের সঙ্গে দুর্ব্যবহার করা হয় বলেও অভিযোগ করেছেন সুজাউদ্দিন। এ ব্যাপারে এর আগেও তাঁরা হাসপাতাল কর্তৃপক্ষের কাছে অভিযোগ করেছেন কিন্তু কোনো সুরাহা হয়নি। তাই এদিন ফের তাঁরা অভিযোগ জানাতে এসেছেন। 

এদিকে, বিনা অনুমতিতে হাসপাতালের ভেতর কিভাবে হাতে প্ল্যাকার্ড নিয়ে ছাত্ররা বিক্ষোভ দেখালো তা নিয়ে ব্যাপক বিতর্ক দেখা দিয়েছে। যদিও এ ব্যাপারে হাসপাতাল সুপার ডাঃ উৎপল দাঁ জানিয়েছেন,কয়েকদিন আগে ওই ছাত্রটি হাসপাতালের নার্সের সঙ্গে দুর্ব্যবহার এবং এক চিকিৎসককে মারধর করায় তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। পুলিশ তাকে গ্রেপ্তারও করে। সুপার জানিয়েছেন, কিভাবে অনুমতি ছাড়াই হাসপাতালের ভেতর মিছিল করা হয়েছে, সে ব্যাপারে পুলিশকে জানানো হয়েছে। 

হাসপাতালের ভেতর প্ল্যাকার্ড নিয়ে এভাবে মিছিল করে বিক্ষোভ দেখানোর বিষয়ে সুজাউদ্দিন জানিয়েছেন,তাঁরা লিখিত কোনো অনুমতি না নিলেও মৌখিকভাবে হাসপাতাল সুপারকে জানিয়েছিলেন। যদিও হাসপাতাল সুপার ডাঃ উৎপল দাঁ এই ধরণের কোনো কথাই হয়নি বলে সাফ জানিয়েছেন।
বিনা অনুমতিতে বর্ধমান হাসপাতালে ছাত্রদের বিক্ষোভ মিছিল, তীব্র বিতর্ক
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top