728x90 AdSpace

Latest News

Wednesday, 29 May 2019

মোদির শপথের আগে খুশিতে বিলি হল কয়েক কুইণ্টাল লাড্ডু, চাল সঙ্গে টাকাও



ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ আগামীকাল মোদি মন্ত্রীসভার শপথ। আর তাই সেই খুশীতে পুর্ব বর্ধমানের আউশগ্রাম ২নং ব্লকের ভেদিয়া অঞ্চলের বিলসণ্ডা গ্রামের বিজেপি কর্মীরা তৈরী করলেন প্রায় ২ কুইন্টাল তথা ৪৫০০ লাড্ডু। আগামীকাল সকাল থেকেই ভেদিয়া অঞ্চলে বিলি করা হবে এই লাড্ডু। 

এলাকার বিজেপি নেতা আশীষ বিশ্বাস এবং দেবদাস মণ্ডল জানিয়েছেন, অনেক আশা নিয়ে এবারে ভোটে তাঁরা লড়াই করে জিতেছেন। আর তাই সেই খুশীতেই তাঁরা সাড়ে চার হাজার থেকে প্রায় ৫ হাজার লাড্ডু তৈরী করছেন। বৃহস্পতিবার যখন নরেন্দ্র মোদি শপথ নেবেন সেই গোটা ভেদিয়া অঞ্চল জুড়ে তাঁরা সেই লাড্ডু জনসাধারণের মধ্যে বিতরণ করবেন। অন্যদিকে, আউশগ্রামের পাশাপাশি পূর্ব বর্ধমানর সদর ১নং ব্লকের ক্ষেতিয়া অঞ্চলে বুধবার সকালে বিজেপির জেলা সাধারণ সম্পাদক প্রবাল রায়ের নেতৃত্বে বিজেপি কর্মীরা এলাকার প্রায় ৮০টি পরিবারের হাতে তুলে দিলেন চাল এবং ডালের জন্য অর্থ।

 
প্রবালবাবু জানিয়েছেন, নরেন্দ্র মোদি দেশে দ্বিতীয়বারের জন্য প্রধানমন্ত্রী হচ্ছেন। তাই কোনো মানুষ যেন অভুক্ত না থাকেন। সেজন্যই তাঁরা যে সমস্ত এলাকায় দুঃস্থ এবং অনাহারে থাকা মানুষ রয়েছেন তাঁদের চাল ও ডাল বাবদ পরিবার পিছু ২০০ টাকা করে দিয়েছেন। প্রবালবাবু জানিয়েছেন, এদিন প্রায় ৫ কুইণ্টাল চাল দেওয়া হয়েছে। ছোট পরিবারের জন্য ৫ কিলো চাল এবং ডালের জন্য ২০০ টাকা এবং বড় পরিবারের জন্য ১০ কেজি চাল এবং ডালের জন্য ৪০০ টাকা করে দেওয়া হয়েছে। বৃহস্পতিবার জেলা বিজেপির পাশাপাশি বিজেপির বিভিন্ন এলাকাভিত্তিক নেতৃত্ব বিলি করবেন মিষ্টিও।
মোদির শপথের আগে খুশিতে বিলি হল কয়েক কুইণ্টাল লাড্ডু, চাল সঙ্গে টাকাও
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top