728x90 AdSpace

Latest News

Saturday, 11 May 2019

বর্ধমানে সম্পত্তিগত বিবাদের জেরে ভাইকে নৃশংস্যভাবে খুন দাদা বৌদির


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ সম্পত্তিগত বিবাদের জেরে নিজের ছোট ভাইকে নৃশংস্যভাবে খুন করার অভিযোগ উঠল দাদা এবং বৌদির বিরুদ্ধে। মৃত ভাইয়ের নাম বিজয় পন্ডিত (২৪)। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে বর্ধমান শহরের আঁজিরবাগান এলাকার লিচুতলায়। এই ঘটনার পর পালিয়ে গেছে অভিযুক্ত দাদা দিলীপ পন্ডিত এবং তাঁর স্ত্রী নীলম পন্ডিত।
মৃতের জামাইবাবু সুমন দাস জানিয়েছেন, বিজয় তার মাকে নিয়ে ভাতছালা এলাকায় থাকত। পেশায় কুমোর। লিচুতলায় থাকত দাদা ও বৌদি। শুক্রবার সন্ধ্যেয় দাদা বিজয়কে ডেকে নিয়ে আসে। এরপর শনিবার সকালেও বিজয় বাড়ি না ফেরায় মা মালতি পন্ডিত ছেলের খোঁজ করতে এসে দেখেন ক্ষতবিক্ষত বিজয়ের মৃতদেহ পড়ে রয়েছে বাড়ির ভেতর কলতলায়। তিনি প্রতিবেশীদের খবর দেন। পরে পুলিশ মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। ঘটনার তদন্ত শুরু করেছে বর্ধমান থানার পুলিশ।

নিহত বিজয় পণ্ডিতের মা মালতি পণ্ডিত জানিয়েছেন, বিজয়ের বিয়ের ঠিক হয়ে গিয়েছিল। কিছুদিন আগেই বাড়ি ভাগ করার জন্য দুই ছেলে ও মেয়েকে নিয়ে আলোচনাও করেন। কিন্তু তিনি ভাবতেও পারেননি তাঁরই বড় ছেলে সম্পত্তি হাতাতে নিজের ভাইকে নৃশংস্যভাবে খুন করবে। পুলিশ ও প্রতিবেশীদের সূত্রে জানা গেছে, মৃতদেহের পাশে রক্তাক্ত লোহার রড পড়েছিল। বাড়ির ভেতর ধস্তাধস্তির চিহ্ন রয়েছে। তা থেকেই প্রাথমিকভাবে অনুমান বিজয়কে খুন করার পিছনে একাধিক ব্যক্তির হাত রয়েছে। গোটা বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে বর্ধমান থানার পুলিশ।
বর্ধমানে সম্পত্তিগত বিবাদের জেরে ভাইকে নৃশংস্যভাবে খুন দাদা বৌদির
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top