728x90 AdSpace

Latest News

Monday, 13 May 2019

ভাইকে খুনের ঘটনায় ধৃত দাদা ও বৌদি



ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ সম্পত্তিগত বিবাদের জেরে নিজের ছোট ভাইকে নৃশংস্যভাবে খুন করার ঘটনায় বর্ধমান থানার পুলিশ গ্রেপ্তার করল অভিযুক্ত দাদা দিলীপ পন্ডিত এবং বৌদি নীলম পন্ডিতকে। পুলিশ সুত্রে জানা গেছে, রবিবার বর্ধমান ষ্টেশন থেকে তাদের গ্রেপ্তার করা হয়। সোমবার তাদের বর্ধমান আদালতে পাঠিয়েছে পুলিশ। 

গত শুক্রবার রাতে বর্ধমান শহরের আঁজিরবাগান লিচুতলা এলাকার বাসিন্দা দিলীপ পন্ডিত তার ভাই বিজয় পন্ডিতকে ডেকে পাঠায়। অভিযোগ, এরপরই তাকে নৃশংস্যভাবে পিটিয়ে খুন করা হয়। শুক্রবার রাতে বাড়ি না ফেরায় শনিবার সকালে ছোট ছেলে বিজয়ের খোঁজখবর নিতে আসেন মা মালতি পন্ডিত। তিনিই ছেলের মৃতদেহ পড়ে থাকতে দেখে প্রতিবেশীদের খবর দেন। এই ঘটনার পরই পালিয়ে যায় দাদা ও বৌদি। রবিবার বর্ধমান ষ্টেশন থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত দাদা দিলীপ পন্ডিত জানিয়েছেন, সম্পত্তিগত বিবাদের পাশাপাশি তাঁর স্ত্রীর সংগে অভব্য আচরণ করার চেষ্টা করছিল বিজয়। সেই কারণেই তাকে মারধর করা হলেও মারা যাবে এটা তারা ভাবেননি। পরে তাঁরা যখন দেখেন ভাই মারা গেছেন তখন তাঁরা ভয়ে বাড়ি থেকে পালান। উল্লেখ্য, চলতি মে মাসেই বিয়ে ঠিক হয়েছিল বিজয়ের। বিয়ের পর সম্পত্তির ভাগীদার বাড়বে এজন্যই তাকে খুন করার পরিকল্পনা করে দাদা বৌদি -এমনটাই অভিযোগ মৃতের মা মালতিদেবীর। সোমবার ধৃতদের বর্ধমান আদালতে তোলা হলে পুলিশ তদন্তের স্বার্থে তাদের পুলিশী হেফাজতের আবেদন জানায়। বিচারক ৩ দিনের পুলিশী হেফাজত মঞ্জুর করেন।
ভাইকে খুনের ঘটনায় ধৃত দাদা ও বৌদি
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top