728x90 AdSpace

Latest News

Thursday, 30 May 2019

পূর্ব বর্ধমানের দক্ষিন দামদরে বিজেপির ঝাণ্ডা নিয়ে সন্ত্রাস চালাচ্ছে সিপিএম, অভিযোগ তৃনমূলের



ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমানঃ পূর্ব বর্ধমানের খণ্ডঘোষ, মাধবডিহির পর এবার রায়নায় তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয়ে ভাঙচুর ও দখলের অভিযোগ উঠলো বিজেপির বিরুদ্ধে। তৃণমূল কংগ্রেসের অভিযোগ, বৃহস্পতিবার রায়নার নতু হরিপুর এলাকায় বিজেপি বিজয় মিছিলের আয়োজন করে। মিছিল শেষে হরিপুর গ্রামের তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয়ে হামলা চালায় ও ভাঙচুর করে বিজেপি কর্মী সমর্থকরা। পার্টি অফিস থেকে তৃণমূল কংগ্রেসের পতাকা খুলে বিজেপির পতাকা টাঙিয়ে দেওয়া হয়। বাথরুমের দরজা ভেঙে দেওয়া হয় বলেও অভিযোগ। রায়না ১ ব্লকের তৃনমূল কংগ্রেসের নেতা পার্থসারথি ঘোষ জানিয়েছেন, এলাকার দীর্ঘদিনের সিপিআইএম-এর হার্মাদ রাই এই কাজ করেছে। বিজেপি কিছুটা ভাল ফল করতেই এই সমস্ত সিপিএম এর দুষ্কৃতীরা বিজেপির পতাকা নিয়ে এলাকায় এলাকায় সন্ত্রাস সৃষ্টি করার চেষ্টা করছে। পার্থসারথি ঘোষ জানিয়েছেন, এই ধরনের ঘটনার বিরুদ্ধে তৃনমূল কংগ্রেস রুখে দাঁড়াবে।


এদিকে বুধবার মাধবডিহি থানার বড়বৈনানে ভোটের পর দলীয় পর্যালোচনা বৈঠক ছেড়ে বের হবার পথে মাধবডিহি পঞ্চায়েত সমিতির সভাপতি আনসার আলী খাঁকে অতর্কিতে আক্রমণ করার অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। গুরুতর আহত তাঁকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক এবং দলীয় পর্যবেক্ষক উত্তম সেনগুপ্ত জানিয়েছেন ভোটের পর জেলা জুড়ে দলীয় পর্যালোচনা বৈঠক সর্বত্রই হচ্ছে। আনসার সাহেব যখন বড়বৈনান অফিসে দলীয় কর্মীদের সঙ্গে আলোচনা করছিলেন তখনই সশস্ত্র দুষ্কৃতীরা যারা বিজেপি এবং সিপিএম সমর্থক তারা আক্রমণ করে। এই ঘটনায় ১৬জনকে পুলিশ গ্রেপ্তার করছে। বৃহস্পতিবার অভিযুক্তদের বর্ধমান আদালতে পেশ করা হয়।

অন্যদিকে ভাতারের নবাব নগর ক্যাম্পে বুধবার রাতে বিজেপি তৃণমূল সংঘর্ষ হয় বলে পুলিশ সূত্রে জানা গেছে। এই ঘটনায় তৃণমূলের সুশান্ত বিশ্বাস নামে এক নেতা আহত হয়ে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন।
পূর্ব বর্ধমানের দক্ষিন দামদরে বিজেপির ঝাণ্ডা নিয়ে সন্ত্রাস চালাচ্ছে সিপিএম, অভিযোগ তৃনমূলের
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top