728x90 AdSpace

Latest News

Sunday, 7 April 2019

ভাতারে তৃণমূল-বিজেপি সংঘর্ষ, আহত ২, গ্রেপ্তার তৃণমূল সমর্থক



ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ তৃণমূল এবং বিজেপির দলীয় পতাকা টাঙানোকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় আহত হলেন দুপক্ষের মোট ২ জন। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে ভাতার থানার শিকড়তোড় গ্রামে। আহতদের প্রথমে ভাতার হাসপাতাল এবং পরে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে গোটা এলাকায় ব্যাপক উত্তেজনা দেখা দিয়েছে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে ভাতার থানার পুলিশ এক তৃণমূল সমর্থককে গ্রেপ্তার করেছে । ধৃতের নাম হুমায়ুন বড়াল। বাড়ি ভাতার থানার শিকড়তোড় গ্রামে। শনিবার রাতে বাড়ি থেকে পুলিশ তাঁকে গ্রেপ্তার করে। 

পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে দলীয় পতাকা টাঙানোকে কেন্দ্র করে তৃণমূল ও বিজেপির মধ্যে সংঘর্ষ হয় ভাতার থানার শিকড়তোড় গ্রামে। ঘটনার বিষয়ে উভয়পক্ষ থানায় অভিযোগ দায়ের করে। তার ভিত্তিতে দু’টি পৃথক মামলা রুজু করেছে পুলিশ। লিখিত অভিযোগে বিজেপি কর্মী নুরুল আমিন বড়াল জানিয়েছেন, পতাকা লাগানোর সময় তৃণমূলের কর্মী-সমর্থকরা রড, লাঠি প্রভৃতি নিয়ে তাঁদের লোকজনকে মারধর করে। মারধরে তিনি জখম হন। তাঁকে ভাতার হাসপাতালে ভরতি করা হয়। সেখান থেকে তাঁকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। তৃণমূলের কর্মী-সমর্থকরা বিজেপির আব্দুল সামাদ শেখের বাড়িতে ভাঙচুর ও লুটপাট চালায়। সামাদকেও মারধর করা হয়। 

অন্যদিকে, তৃণমূলের ইনদাদুল বড়াল অভিযোগ করেছেন, ঘটনার দিন দুপুরে দলীয় প্রার্থীর সমর্থনে প্রচারের জন্য ফ্ল্যাগ টাঙানো হচ্ছিল। সেই সময় বিজেপির লোকজন তাঁদের উপর হামলা চালায়। মারধরে তাঁদের দলের একজন জখম হন। তাঁকে ভাতার হাসপাতালে ভরতি করা হয়। সেখান থেকে তাঁকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। রবিবার ধৃতকে বর্ধমান আদালতে পেশ করা হয়। সপ্তাহে একদিন তদন্তকারী অফিসারের কাছে হাজিরার শর্তে ধৃতের জামিন মঞ্জুর করেন ভারপ্রাপ্ত সিজেএম সোমনাথ দাস।
ভাতারে তৃণমূল-বিজেপি সংঘর্ষ, আহত ২, গ্রেপ্তার তৃণমূল সমর্থক
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top