728x90 AdSpace

Latest News

Saturday, 27 April 2019

গলি থেকে রাজপথ - শেষ দিনে প্রচারের ঝড় তুললেন সকলেই


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমানঃ শনিবার বিকাল পাঁচ টায় শেষ হল এবারের লোকসভা নির্বাচনের প্রচার পর্ব। আর শেষ দিনের প্রচারে প্রায় সব রাজনৈতিক দল ঝাঁপিয়ে পড়লো গলি থেকে রাজপথে। এদিন সকাল থেকেই বর্ধমান দুর্গাপুর লোকসভা আসনের তৃণমূল প্রার্থী মমতাজ সংঘমিতার সমর্থনে রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস বেশ কয়েকটি পদযাত্রায় অংশ গ্রহণ করলেন। এদিন বিকালে বর্ধমানের উৎসব ময়দান থেকে রাজবাটি পর্যন্ত রোড শোও করলেন। তীব্র গরমের মধ্যেও এদিন হাজার হাজার মানুষ তৃণমূল প্রার্থীকে জেতানোর আওয়াজ তুলে মিছিলে অংশগ্রহণ করলেন।


অন্যদিকে, শহরের বড়নীলপুর থেকে বর্ধমান ষ্টেশন পর্যন্ত রোড শো করলেন বিজেপি প্রার্থী সুরেন্দ্রজিত সিং অহলুবালিয়া। মেমারীর ময়না, বোড়াল,ইছাপুর এলাকায় প্রচার মিছিল করলেন বর্ধমান পুর্বের কংগ্রেস প্রার্থী সিদ্ধার্থ মজুমদার। এদিন মিছিল শেষে সাংবাদিক বৈঠকে সিদ্ধার্থবাবু অভিযোগ করেছেন, সোমবার পূর্ব বর্ধমান জেলার নির্বাচনে ব্যাপক হারে ছাপ্পা ভোট দেবার জন্য রাজ্যের শাসকদল প্রতিটি বুথে বুথ লেবেল অফিসারদের রাখার ষঢ়যন্ত্র করেছে। গোটা বিষয়টি তাঁরা নির্বাচন কমিশনের নজরে আনছেন। তিনি জানিয়েছেন, ইতিমধ্যেই তাঁর লোকসভা আসনের বহু জায়গায় সাধারণ মানুষকে ভয় দেখিয়ে তাঁদের ভোটার সচিত্র পরিচয়পত্র কেড়ে নেওয়া হয়েছে। আর তাঁদের পরিবর্তে অন্য মানুষ ছাপ্পা ভোট দেবার জন্য তৈরী হয়েছে। আর সেই কাজে সহায়তা করার জন্য নিযুক্ত করা হচ্ছে বুথ লেবেল অফিসারদের।


এরই পাশাপাশি এদিন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী রণজিত মুখোপাধ্যায় অভিযোগ করেছেন, মেমারী এলাকায় তাঁদের দলীয় পতাকা পুড়িয়ে দেওয়া হয়েছে। গোটা বিষয়টি নিয়ে তিনিও নির্বাচন কমিশনের কাছে নালিশ জানিয়েছেন।
গলি থেকে রাজপথ - শেষ দিনে প্রচারের ঝড় তুললেন সকলেই
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top