728x90 AdSpace

Latest News

Saturday, 6 April 2019

বাল্যবিবাহ সম্পর্কে সচেতন করতে আগামী সপ্তাহে মুক্তি পাচ্ছে ছবি 'তুই আমার রানি'



ফোকাস বেঙ্গল ওয়েব ডেস্কঃ বর্তমান সময়ের একটি জলন্ত সামাজিক সমস্যা বাল্যবিবাহ। আর এই সমস্যা সম্পর্কে সমাজকে সচেতন করতে আগামী সপ্তাহে মুক্তি পেতে চলেছে ইন্দো-বাংলাদেশ যৌথ উদ্যোগে নির্মিত ছবি 'তুই আমার রানি।'

 প্রযোজক, পরিচালক পীযূষ সাহার নির্মিত এই ছবি ঘিরে ইতিমধ্যেই তৈরি হয়েছে কৌতূহল। সম্প্রতি এই ছবি মুক্তির আগে এক সাংবাদিক সন্মেলনে পরিচালক জানিয়েছেন, কমার্শিয়াল ছবি করার পাশাপাশি সমাজের প্রতি দায়বদ্ধতা থেকেই আজকের সমাজের এই জ্বলন্ত সমস্যা কে সামনে রেখে সংবেদনশীল এই বিষয়ে সমাজের মানুষকে আরও বেশি সচেতন করার উদ্দেশেই এই ছবি তৈরির ভাবনা। তিনি জানিয়েছেন, সরকার এই সমস্যা সমাধানে লাগাতার প্রয়াস চালিয়ে যাচ্ছে। তবু বিনোদনমুলক ছবি করার পাশাপাশি সমাজ সচেতনতা মূলক বার্তা দিতে এই ধরনের ছবি তৈরি করাটাও তাদের দায়িত্ব কর্তব্যের মধ্যে পড়ে। এই ছবিতে যেমন থাকছে সাসপেন্স, একশন তেমনি ভালবাসা, ড্রামা এসবও এই ছবিকে সমৃদ্ধ করবে।

এই ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন সূর্য। পীযূষ সাহার ছবি বেপরোয়া তে তার ডেবিউ হয়েছিল। বাংলাদেশের অভিনেত্রি মিষ্টি জান্নাত এই ছবির নারী চরিত্রে অভিনয় করেছেন। এই ছবির সঙ্গীত পরিচালনা করেছেন ইন্দ্র। কণ্ঠ দিয়েছেন শিল্পী রাজ বর্মণ,পর্শিয়া সেন, জোয়েল মুখার্জি, অরিত্র ব্যানার্জী। পরিচালক পীযূষ সাহা জানিয়েছেন, 'তুই আমার রানি' ছবির বেশির ভাগ শুটিং হয়েছে কলকাতা, হায়দ্রাবাদ এবং বাংলাদেশে। ছবিটি দুই দেশেই একই দিনে মুক্তি পাবে বলে পরিচালক জানিয়েছেন। 
বাল্যবিবাহ সম্পর্কে সচেতন করতে আগামী সপ্তাহে মুক্তি পাচ্ছে ছবি 'তুই আমার রানি'
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top